shono
Advertisement

ধর্ষণ কাণ্ডে ফের শিরোনামে Delhi, প্রতিবেশী যুবকের যৌন লালসার শিকার ৬ বছরের শিশু

শিশুর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।
Posted: 11:44 AM Aug 12, 2021Updated: 12:01 PM Aug 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয় বছর বয়সি দলিত নাবালিকাকে ধর্ষণ কাণ্ডের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই ফের যৌন নির্যাতনের ঘটনায় আবারও শিরোনামে দিল্লি (Delhi)। এবার যৌন লালসার শিকার ছয় বছরের এক শিশু। ত্রিলোকপুরীর ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

বুধবার রাত ১১টা নাগাদ ঘটনাটি জানতে পারে দিল্লি পুলিশ। খবর পায়, প্রতিবেশী এক যুবক ওই শিশুকে যৌন নির্যাতন করে। তার শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। ওই নাবালিকাকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, যৌন নির্যাতনের (Sexual Harassment) ফলেই অসুস্থ হয়ে পড়েছে বছর ছয়েকের মেয়েটি। এই ঘটনায় অভিযোগের তির চৌত্রিশ বছর বয়সি প্রতিবেশী যুবকের দিকে। শিশুর পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই যুবকের শিশুর উপর কুনজর ছিলই। সে সুযোগ খুঁজছিল। বুধবার রাতে সেই সুযোগ পাওয়ামাত্রই এই কাণ্ড ঘটায় ওই প্রতিবেশী যুবক।

[আরও পড়ুন: মিশন ২০২৪! Mamata Banerjee-সহ বিরোধী নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন Sonia Gandhi]

ময়ূর বিহার থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নিগৃহীত শিশুর পরিবার। পুলিশ তদন্তে নামে। কয়েক ঘণ্টার মধ্যে সম্মুগান নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পকসো (POCSO) আইন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। শিশুর শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। মানসিকভাবেও ভেঙে পড়েছে সে।

[আরও পড়ুন: ‘এত ভয় পাচ্ছেন কেন মোদিজি?’, দলের টুইটার হ্যান্ডেল ‘লক’ হওয়ার পরই প্রশ্ন Congress-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement