shono
Advertisement
Uttar Pradesh

টাকা না দেওয়ায় পড়ুয়াকে নগ্ন করে যৌনাঙ্গে ইট বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

তালিবানি নির্যাতনের ভিডিও ভাইরাল হতেই ৬ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 10:03 AM May 08, 2024Updated: 10:08 AM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকার দাবিতে পড়ুয়ার উপর নৃশংস অত্যাচার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরে। চাকরির পরীক্ষার প্রস্তুতি নেওয়া ওই পড়ুয়াকে নগ্ন করে চলল বেলাগাম মার। আগুনে তাঁর চুল পুড়িয়ে দেওয়ার পাশাপাশি তাঁর যৌনাঙ্গে ইট বেঁধে দেওয়া হয় বলে অভিযোগ। নির্যাতনের সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে (Kanpur)।

Advertisement

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, কানপুরে এক কোচিং সেন্টারে ভর্তি হয়ে চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ইটাবার ওই নির্যাতিত পড়ুয়া। সম্প্রতি অনলাইন বেটিং খেলতে ওই কোচিংয়েরই কিছু সিনিয়রের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন তিনি। এবং সেই টাকা হেরে যান। এর পর ওই যুবকের কাছে ২০ হাজারের পরিবর্তে ২ লাখ টাকা শোধ দেওয়ার দাবি করেন সিনিয়ররা। টাকা শোধ দিতে না পারায় ওই যুবককে ঘরে বন্দি করে চলে বেলাগাম নির্যাতন।

[আরও পড়ুন: পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে বাড়ছে আতঙ্ক! বাজার থেকে কোভিশিল্ড তুলে নিচ্ছে অ্যাস্ট্রাজেনেকা]

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ওই পড়ুয়ার বেলাগাম লাথি, ঘুসি চালাচ্ছে একদল যুবক। এরপর নগ্ন করে তাঁর যৌনাঙ্গ লক্ষ্য করে এলোপাথাড়ি মারধর করা হয়। এখানেই শেষ নয়, কয়েকজনকে দেখা যায় ওয়েল্ডিং মেশিন নিয়ে এসে ওই যুবকের চুল পুড়িয়ে দেওয়ার পাশাপাশি মুখ পুড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে। এর পর তাঁকে নগ্ন করে যৌনাঙ্গে বেঁধে দেওয়া হয় ইট। দীর্ঘ ক্ষণ ধরে চলতে থাকে এই তালিবানি নির্যাতন।

[আরও পড়ুন: তিন হাজার কেজির পোলাও ভোগ! মনস্কামনা পূরণে বড়মার অন্নকূট উৎসবে ভক্তের ঢল]

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই ঘটনা বেশ কিছুদিন আগের। যার ভিডিও ভাইরাল হয়ে গত ৪ মে। এর পরই অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতের পরিবার। তদন্তে পুলিশ জানতে পেরেছে এই ঘটনায় যুক্ত ৬ জন। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে গ্রেপ্তার করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টাকার দাবিতে পড়ুয়ার উপর নৃশংস অত্যাচার উত্তরপ্রদেশের কানপুরে।
  • পড়ুয়াকে নগ্ন করে চলল বেলাগাম মার।
  • আগুনে তাঁর চুল পুড়িয়ে দেওয়ার পাশাপাশি তাঁর যৌনাঙ্গে ইট বেঁধে দেওয়া হয় বলে অভিযোগ।
Advertisement