shono
Advertisement

হোলিতে মাতলেন অ্যাসিড আক্রান্তরা

অ্যাসিড হামলা তাঁদের জীবনের সব রং কেড়ে নিয়েছিল, কিন্তু সেখানেই থেমে থাকেননি তাঁরা। The post হোলিতে মাতলেন অ্যাসিড আক্রান্তরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:35 PM Mar 12, 2017Updated: 09:08 AM Mar 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাসিড হামলা তাঁদের জীবনের সব রং কেড়ে নিয়েছিল। কিন্তু সেখানেই থেমে থাকেননি তাঁরা। বদলে রংয়ের উৎসবে মেতে উঠে দুনিয়াকে দেখিয়ে দিলেন, অ্যাসিড হামলাই শেষ কথা নয়। চাইলে জীবনের উদযাপন তার পরেও বজায় থাকতে পারে।

Advertisement

হোলির আগে ভক্তদের জন্য প্রায় নগ্ন ভিডিও পোস্ট করলেন পুনম

গোটা দেশেই মাঝে মধ্যে অ্যাসিড হামলার খবর শিরেনামে উঠে আসে। নারী নিরাপত্তা নিয়ে যত সুরক্ষাই থাকুক, এ ঘটনা ঘটতেই থাকে। কখনও একতরফা প্রেমের পরিণতি, কখনও বা পুরুষতন্ত্রের বিকৃত মানসিকতাই এই কুকীর্তি ঘটায়। নারীকে ঘরে-বাইরে আটকে রাখার এ এক কৌশল বলে মনে করেন সমাজবিজ্ঞানীরা। কিন্তু অ্যাসিড আক্রান্তরাই দেখিয়ে দিচ্ছেন, আক্রমণই শেষ কথা নয়। এর আগেও তাঁরা সমাজের মূলস্রোতে ফিরে এসেছেন। কখনও ব়্যাম্পে হেঁটে, কখনওবা অন্য কাজ করে দেখিয়ে দিয়েছেন তাঁরা পিছিয়ে নেই। বরং আক্রমণের দাগ যে সামাজিক লজ্জা, তাই-ই সমাজের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন তাঁরা। ঠিক সেভাবেই মুম্বইয়ে অ্যাসিড হামলায় আক্রান্তরাই মেতে উঠলেন হোলি সেলিব্রেশনে। সেইসঙ্গে দিলেন বার্তাও। সকলেই যেন নিরাপদে হোলি খেলেন এমনটাই প্রার্থনা তাঁদের।

The post হোলিতে মাতলেন অ্যাসিড আক্রান্তরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement