shono
Advertisement
Swati Maliwal

ইউটিউবার ধ্রুব রাঠির ভিডিওর জেরে ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন, নয়া অভিযোগ স্বাতীর

আপ নেতাকর্মীরা তাঁর চরিত্র হননে প্রচার চালাচ্ছে, দাবি স্বাতীর।
Published By: Kishore GhoshPosted: 04:03 PM May 26, 2024Updated: 04:16 PM May 26, 2024

সংবাদ প্রতদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে, রবিবার নয়া অভিযোগ করলেন আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। দলীয় কর্মীরা তাঁকে 'কালিমালিপ্ত করতে প্রচার চালাচ্ছে বলেও দাবি দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন প্রধানের। এইসঙ্গে ইউটিউবার ধ্রুব রাঠিকেও (Dhruv Rathee) হেনস্তার জন্য দায়ী করেছেন স্বাতী। ধ্রুবের পক্ষপাতদুষ্ট ভিডিওর পরেই হুমকি পেয়েছেন বলে অভিযোগ তাঁর।

Advertisement

রবিবার লম্বা টুইট করেন স্বাতী। সেখানে তিনি জানান, আপের নেতাকর্মী তাঁর চরিত্র হননে প্রচার চালাচ্ছে। তাঁকে লজ্জায় ফেলার চেষ্টা করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে আবেগ উসকে দেওয়া হচ্ছে। "এই অবস্থায় আমি ধর্ষণ এবং খুনের হুমকি পাচ্ছি। ইউটিউবার ধ্রুব রাঠির পক্ষপাতদুষ্ট ভিডিওর পর হেনস্তার পরিমাণ বেড়ে গিয়েছে।" স্বাতী আরও দাবি করেছেন, আপ শীর্ষ নেতৃত্ব অভিযোগ তুলে নিতে তাঁকে চাপ দিচ্ছে। ধ্রুবের বিরুদ্ধে অভিযোগ করেন, ইউটিউবারের সঙ্গে তিনি যোগযোগ করার চেষ্টা করেছিলেন নিজের পক্ষ রাখার জন্যে, যদিও স্বাতীর ফোন এবং মেসেজের জবাব দেননি ধ্রুব।

 

[আরও পড়ুন: রাজকোটের গেমিং জোন অগ্নিকাণ্ড: ছিল না ফায়ার লাইসেন্সই!]

কোনও রাজনৈতিক দলে না থেকেও, প্রার্থী না হয়েও ২০২৪ লোকসভা ভোটের প্রচ্ছন্ন 'নায়ক' হয়ে ওঠা ধ্রুবকে একহাত নিয়েছেন স্বাতী। তিনি বলেন, "এটা লজ্জার যে নিজেকে যিনি মুক্ত সাংবাদিক বলে দাবি করেন, তিনি আপ মুখপাত্রের মতো আমাকে দোষারোপ করছেন। এর জেরে চরম হেনস্তা এবং হুমকি ফোন পাচ্ছি আমি।"

 

[আরও পড়ুন: ইন্ডিয়া জোটে ‘প্রধানমন্ত্রীর মুখ’ কে? প্রশ্নের জবাবে কী বললেন খাড়গে]

গত ১৩ মে কেজরির (Arvind Kejriwal) সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন স্বাতী। সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব বৈভব কুমার! ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অরবিন্দ কেজরিওয়ালকে, এমনকী কেজরির মা-বাবাকেও। এদিকে আপের দাবি, ঘরশত্রু স্বাতী বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছেন। আপ এবং দিল্লির মুখ্যমন্ত্রীকে হেনস্তা করাই তাঁর উদ্দেশ্য। গোটা বিষয়টাই রাজনৈতিক ষড়যন্ত্র।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রার্থী না হয়েও ২০২৪ লোকসভা ভোটের প্রচ্ছন্ন নায়ক হয়ে ওঠা ধ্রুবকে একহাত নিয়েছেন স্বাতী।
  • গত ১৩ মে কেজরির সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন স্বাতী।
Advertisement