shono
Advertisement

রামমন্দির উদ্বোধনের সরাসরি সম্প্রচারে নিষেধাজ্ঞা ডিএমকে’র তামিলনাড়ুতে! নির্মলার পোস্টে চাঞ্চল্য

তামিলনাড়ুতে নাকি রামমন্দিরের উদ্বোধনের দিন কোনও পুজো-প্রার্থনারও অনুমতি দেওয়া হচ্ছে না, দাবি অর্থমন্ত্রীর।
Posted: 03:57 PM Jan 21, 2024Updated: 04:51 PM Jan 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দির (Ayodhya Ram Mandir) উদ্বোধনকে কেন্দ্র করে বিজেপি তথা সংঘ পরিবার যে গোটা দেশে হিন্দুত্বের জিগির তুলতে চাইছে, সেটা কারও অজানা নয়। এবার পালটা রাজনৈতিক পদক্ষেপ এল বিরোধী শিবির থেকে। অভিযোগ, তামিলনাড়ুর শাসকদল ডিএমকে নাকি রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে। এই অভিযোগ করেছেন খোদ অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ।

Advertisement

সোমবার অযোধ্যার রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা। সকাল থেকেই দূরদর্শনে সরাসরি দেখা যাবে সেই অনুষ্ঠান। কিন্তু নির্মলার অভিযোগ, রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠান নাকি দেখানোই হচ্ছে না দক্ষিণের রাজ্য তামিলনাড়ুতে। সোশাল মিডিয়ায় পোস্ট করে নির্মলা সীতারমণ অভিযোগ করলেন, জানুয়ারির ২২ এবং ২৪ তারিখে রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে নিষেধাজ্ঞা জারি করেছে তামিলনাড়ু সরকার। শুধু তাই নয়, রাজ্যের রামমন্দির গুলিতে ওই দিন নাকি পুজোও হবে না।

[আরও পড়ুন: বজ্র আঁটুনী অযোধ্যায়, নজরবন্দি প্রতিবাদী ধর্মগুরুরাও!]

নির্মলা বলছেন, তামিলনাড়ুতে প্রায় ২০০ রামমন্দির আছে সরকারি সংস্থার অধীনে। সেই মন্দিরগুলিতেও আগামী ২২ জানুয়ারি সমস্ত পুজো, প্রার্থনায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শুধু তাই নয় অর্থমন্ত্রীর দাবি, তামিলনাড়ুতে ২২ জানুয়ারি রামমন্দির সম্পর্কিত কোনও অনুষ্ঠানও করতে দেওয়া হচ্ছে না।

[আরও পড়ুন: ‘ভগবান বিচার করবেন’, ইডি হেফাজত শেষে জেলে যাওয়ার পথে বললেন শংকর]

ডিএমকের (DMK) তরফে এখনও এই অভিযোগ নিয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি। তবে সরকারি সূত্রের খবর, এই ধরনের কোনও নির্দেশিকা জারি করা হয়নি। তামিলনাড়ুতে হিন্দুত্বের জিগির তুলতে এই ধরনের অপপ্রচার করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement