shono
Advertisement
Gujarat

বন্ধুর সামনেই কিশোরীকে গণধর্ষণ গুজরাটে! অভিযুক্তদের খোঁজে তল্লাশি পুলিশের

অভিযুক্তদের ধরতে বিশেষ দল গঠন করা হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 05:02 PM Oct 06, 2024Updated: 06:26 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নাবালিকাকে তার বন্ধুর সামনেই গণধর্ষণের অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে গুজরাটের ভদোদরায়। অভিযুক্তরা পলাতক। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবরাত্রি উপলক্ষ্যে শহরের গরবা অনুষ্ঠানে গিয়েছিলেন সেখান থেকে রাত প্রায় ১১ নাগাদ লক্ষ্মীপুরা এলাকায় ছেলেবেলার এক পরুষ বন্ধুর সঙ্গে দেখা করতে যায়। পরে তারা দুজন একসঙ্গে স্কুটি করে ভাইলি অঞ্চলে থেকে ফিরছিল। সেই সময় দুটি বাইকে পাঁচজন ব্যক্তি তাদের পথ আটকায়। দুজন কিছুক্ষণ পর চলেও যান। অভিযোগ, বাকি তিনজনের মধ্যে দুইজন নাবালিকাকে ধর্ষণ করে। অন্যজন নির্যাতিতার বন্ধুকে আটকে রাখে।

ভদোদরা গ্রামীণের পুলিশ সুপার রোহন আনন্দ বলেন, "ঘটনার পর নির্যাতিতা পুলিশকে বিষয়টিকে জানায়। খবর পাওয়ার পরই ঘটনাস্থলে যায় পুলিশের দল। অভিযুক্তরা পলাতক। ঘটনাস্থল ঘিরে তথ্য-প্রমাণ সংগ্রহ করা হয়েছে। অভিযুক্তদের ধরতে বিশেষ দল গঠন করা হয়েছে। প্রসঙ্গত, এই বছর গরবা অনুষ্ঠানের উপর সময়সীমা তুলে নিয়েছে গুজরাট সরকার।

উল্লেখ্য, মহারাষ্ট্রের পুণে থেকে একই রকম অভিযোগ সামনে এসেছে। ২১ বছরের এক তরুণী পুলিশে অভিযোগ জানিয়েছে, ফাঁকা রাস্তায় তাঁর ছেলে বন্ধুকে আটকে রেখে তিন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে ধর্ষণ করেছে। সেই ঘটনায় ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক নাবালিকাকে তার বন্ধুর সামনে গণধর্ষণের অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে।
  • শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে গুজরাতের ভদোদরায়। অভিযুক্তরা পলাতক। তদন্তে নেমেছে পুলিশ।
Advertisement