shono
Advertisement

পাবজি খেলতে বাধা, মাকে খুনের পর নির্বিকার নাবালক ফাঁসিতে ঝুলতেও রাজি!

দোষ স্বীকার করেও খোশমেজাজে অভিযুক্ত।
Posted: 04:29 PM Jun 16, 2022Updated: 04:30 PM Jun 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাবজি (PUBG) খেলতে নিষেধ করেছিল মা। সেই রাগে বাবার লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে মাকে খুন করেছিল ১৬ বছরের নাবালক (Teenager Killed Mother)। কিন্তু এই কাজ করে বিন্দুমাত্র অনুতপ্ত নয় লখনউয়ের ওই নাবালক। ওই নাবালকের দাবি, খুনের শাস্তি হিসাবে ফাঁসি হতে পারে সেকথা তার জানা আছে। তাই শাস্তি পেতে ভয় পায় না সে। আরও জানা গিয়েছে, জুভেনাইল হোমে গিয়ে অন্যান্যদের নিজের কাজের কথা বলেছে ওই নাবালক।

Advertisement

গত ৮ জুন খুনের ঘটনার (Lucknow Murder) কথা প্রকাশ্যে আসে। তারপর থেকে জুভেনাইল হোমে রাখা হয়েছিল অভিযুক্ত নাবালককে। তারপর তাকে আদালতের সামনে পেশ করা হয়। সেখানেই ম্যাজিস্ট্রেট তাকে জিজ্ঞাসা করেন, “তুমি মাকে খুন করেছ কেন? তোমার ভয় লাগছে না? উত্তরে সে বলে, “আমি জানি আমার সর্বোচ্চ সাজা হতে পারে মৃত্যুদণ্ড। আমি সেই শাস্তি পেতে তৈরি। পিস্তল দিয়ে আমার মাকে খুন করেছি। তারপর বন্ধুদের সঙ্গে সারারাত পার্টি করেছি।”

[আরও পড়ুন: ‘তামিলনাড়ুর সুষমা স্বরাজ’ সৌন্দর্যরাজনই এনডিএ’র রাষ্ট্রপতি পদপ্রার্থী! বাড়ছে জল্পনা]

হোমের কর্মীরা জানিয়েছেন, নিজের কাজ নিয়ে একেবারেই অনুতপ্ত নয় নাবালক। তাঁরা বলেছেন, “এখানে আসার পর থেকেই নানা রকম লোভনীয় খাবার খেতে চাইছিল ওই অভিযুক্ত। খুনের তদন্তে পুলিশের ভুল ভ্রান্তি নিয়েও কথা বলছিল সে।” আরও জানা গিয়েছে, খুনের দায়ে তাকে আটক করাটাও পুলিশের ভুল। কিন্তু একইসঙ্গে নিজের অপরাধ স্বীকার করেছে সে। নানা সূত্র মারফত জানা গিয়েছে, খুন করার পরে রাত দুটো নাগাদ কারওর সঙ্গে দেখা করতে গিয়েছিল অভিযুক্ত নাবালক। যদিও পুলিশের তরফে এই কথা বলা হয়নি।

প্রসঙ্গত, খুনের কথা প্রকাশ্যে আসার পরে জানা যায়, নাবালকের বাবা সেনায় কর্মরত। বাংলায় তাঁর পোস্টিং। বাবাকে মায়ের মৃত্যুর খবর দেয় কিশোর। তবে তার জন্য ভুয়ো গল্প ফাঁদে সে। জানায়, এক ইলেক্ট্রিশিয়ান এসে তার মায়ের উপর গুলি চালায়। পরে পুলিশকেও একই কথা বলে কিশোর। কিন্তু ঘটনার তদন্তে নেমে পুলিশ আসল ঘটনার হদিশ পায়। তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত নাবালককে। 

[আরও পড়ুন: ‘জামা ছিঁড়ে দিয়েছে পুলিশ’, কংগ্রেসের মহিলা সাংসদের ভিডিও প্রকাশ করে তোপ শশী থারুরের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement