shono
Advertisement
Mumbai

বন্ধ গাড়ির ভিতরে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু দুই শিশুর! মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য মুম্বইয়ে

মনে করা হচ্ছে, খেলতে খেলতে গাড়ির ভিতরে ঢুকেছিল তারা।
Posted: 09:42 PM Apr 25, 2024Updated: 09:43 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির ভিতরে দুই শিশুর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল মুম্বইয়ের (Mumbai) অ্যান্টপ হিল এলাকায়। পুলিশের সন্দেহ, বন্ধ গাড়ির ভিতরে শ্বাসরুদ্ধ হয়েই মৃত্যু হয়েছে ওই দুই শিশুর। এমন মর্মান্তিক মৃত্যুর পর তদন্ত শুরু করেছেন তদন্তকারীরা।

Advertisement

জানা গিয়েছে, মৃত দুই শিশুর বয়স যথাক্রমে ৫ ও ৭। তারা বিকেলে নিজেদের বাড়ির কাছে খেলছিল। কিন্তু সন্ধ্যা গড়ানোর পরও তাদের কেউ বাড়িতে ফিরে না আসায় শুরু হয় খোঁজ। শেষপর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করেন তাদের অভিভাবকরা। এর পরই এক প্রত্যক্ষদর্শীর নজরে পড়ে কাছেই পার্ক করা একটি গাড়ির ভিতরে অচেতন হয়ে পড়ে রয়েছে দুই শিশু। সঙ্গে সঙ্গে খবর ছড়িয়ে পড়ে। দেখা যায়, গাড়িটি ভিতর থেকে লক হয়ে রয়েছে। এর পর দুজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: বেড়েছে কর্মসংস্থান, ‘আচ্ছে দিন’ ভারতে, বলছে পরিসংখ্যান]

পুলিশ জানিয়েছে, কোনও ভাবে পার্ক করা গাড়ির ভিতরে ঢুকে পড়েছিল ওই দুই শিশু। তার পর কোনও ভাবে তারা গাড়িটি ভিতর থেকে লক করে ফেলে। বদ্ধ গাড়ির ভিতরে দমবন্ধ হয়ে মৃত্যু হয় তাদের। প্রাথমিক ভাবে এমনটাই মনে করা হচ্ছে। মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সম্ভাব্য সমস্ত দিক খুঁটিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: আচমকাই অসুস্থ কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, ভর্তি হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement