shono
Advertisement
Tejashwi Yadav

নবরাত্রিতে মাছ খেয়েছেন তেজস্বী! বিজেপির অভিযোগে কী বললেন লালুপুত্র?

বিজেপি সাংসদ গিরিরাজ সিংয়ের তোপ, 'তেজস্বী একজন মরশুমি সনাতনী।'
Posted: 02:36 PM Apr 10, 2024Updated: 04:52 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবরাত্রির সময় মাছ খেয়েছেন! নেট ভুবনে 'বিদ্ধ' বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব (Tejashwi Yadav)। তাঁকে 'মরশুমি সনাতনী' বলে কটাক্ষ করেছে বিজেপি। এবার এই বিতর্কে মুখ খুললেন খোদ তেজস্বী। জানালেন, ভিডিওটি শুট করা হয়েছে ৮ তারিখ। নবরাত্রি শুরু হয়েছে ৯ এপ্রিল।

Advertisement

শুরু হয়েছে নবরাত্রি। এই সময় দশদিন ধরে নিরামিষ খাওয়াই রীতি বহু হিন্দু ধর্মাবলম্বীর। এই প্রথা রয়েছে বিহারেও (Bihar)। এই পরিস্থিতিতে তেজস্বীকে দেখা যায়, প্রচারের হেলিকপ্টারে বসে মাছ খেতে। ভিডিওটি ঘিরে বিতর্কের ঝড় ওঠে। বহু নেটিজেন এমন অভিযোগও তোলেন, হিন্দুদের উসকানি দিতেই এমন ভিডিও পোস্ট করেছেন তেজস্বী। বিজেপি সাংসদ গিরিরাজ সিংও তাঁকে খোঁচা দিয়ে বলেন, ''তেজস্বী যাদব একজন মরশুমি সনাতনী। ওঁর বাবা লালুর আমলে বহু বাংলাদেশি অনুপ্রবেশকারী এদেশে প্রবেশ করেছে। সনাতন ধর্মের মুখোশ পরে ওরা রাজনীতি করে।''

[আরও পড়ুন: হাই কোর্টে ধাক্কা, ইডির গ্রেপ্তারির বিরোধিতায় এবার সুপ্রিম কোর্টে কেজরি]

অবশেষে এই বিতর্কে মুখ খুলেছেন তেজস্বী। বুধবার তাঁকে বলতে শোনা গিয়েছে, ''আমরা ওই ভিডিও আপলোড করেছিলাম বিজেপি ও গোদি মিডিয়ার আইকিউ পরীক্ষা করতে। এবং আমাদের ভাবনা যে সঠিক, তা প্রমাণিত। টুইটে বলা আছে, এটা একদিন আগের পোস্ট। কিন্তু অন্ধ সমর্থকরা সেসব দেখলে তো!'' প্রসঙ্গত, বিহারে বিরোধী জোটে আরজেডি লড়বে ২৬ আসনে। অন্যদিকে কংগ্রেস ৯টি আসনে। বাকি পাঁচ আসনে লড়বেন বাম প্রার্থীরা। জোরকদমে চলছে ভোটপ্রচার। তার ফাঁকেই বিতর্কে জড়ালেন লালুপুত্র।

[আরও পড়ুন: জেল খাটা কর্মীদের ভাতা দেওয়ার ঘোষণা শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবরাত্রির সময় মাছ খেয়েছেন! নেট ভুবনে 'বিদ্ধ' বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব।
  • তাঁকে 'মরশুমি সনাতনী' বলে কটাক্ষ করেছে বিজেপি।
  • এবার এই বিতর্কে মুখ খুললেন খোদ তেজস্বী। জানালেন, ভিডিওটি শুট করা হয়েছে ৮ তারিখ। নবরাত্রি শুরু হয়েছে ৯ এপ্রিল।
Advertisement