shono
Advertisement

সরকারি আধিকারিকের ‘লাথি’তে রাস্তায় ছিটকে পড়লেন যুবক! নিমেষে পিষে দিল লরি

আধিকারিকের গাড়ি পরিষ্কার করে টাকা চেয়েছিলেন যুবক।
Posted: 02:17 PM Feb 25, 2024Updated: 02:18 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনাস্থল তেলেঙ্গানার (Telangana) নিজামাবাদ। ট্রাফিক সিগন্যালে দাঁড়ায় এক সরকারি আধিকারিকের গাড়ি। ওই গাড়ি পরিষ্কার করেন এক যুবক। কাজ শেষে টাকা চাইতেই যুবকের সঙ্গে বচসা শুরু হয় আধিকারিকের। এমনকী ক্ষিপ্ত হয়ে যুবককে লাথি মারেন তিনি। সেই সময় পিছন থেকে আসা একটি লরির চাকায় পিষে মৃত্যু হয় যুবকের। এমন কাণ্ডে চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণের রাজ্যে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি গত বৃহস্পতিবার সন্ধ্যার। আরমুর এলাকার একটি ট্র্যাফিক সিগন্যালে নিজের গাড়ি নিয়ে দাঁড়ান অভিযুক্ত আধিকারিক। এর পরেই গাড়ি পরিষ্কার করেন ওই যুবক। যার পর টাকা চাইতেই আধিকারিকের সঙ্গে বচসা শুরু হয়। অভিযোগ, মেজাজ হারিয়ে যুবককে লাথি মারেন আধিকারিক। যুবক ছিটকে গিয়ে রাস্তায় পড়তেই পিছন দিক থেকে আসা একটি লরি তাঁকে পিষে দেয়। যদিও ওই আধিকারিকের দাবি, তাঁর অনুমতি ছাড়াই গাড়ি পরিষ্কার করেছিল যুবক। এর পর টাকা চাইতে তিনি দিতে চাননি। যা নিয়ে বচসা হয়।

 

[আরও পড়ুন: ‘শেখ শাহজাহানের চামড়া, গুটিয়ে দেব আমরা’, বিজেপির স্লোগানের পালটা দিল তৃণমূল]

পুলিশ জানিয়েছে, রক্তাক্ত যুবককে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি। অজ্ঞাত আধিকারিকের বিরুদ্ধে ‘গাফিলতির জেরে মৃত্যু’র মামলা করা হয়েছে। ওই আধিকারিককে শনাক্ত করার কাজ চলছে। ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ঘাতক লরির চালকের বিরুদ্ধেও একটি মামলা করা হয়েছে বলে জানা গিয়েছে।

 

[আরও পড়ুন: ‘জমি নিয়ে থাকলে ফেরত দিন’, সন্দেশখালি গিয়ে অভিষেকের বার্তা শোনালেন সেচমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement