shono
Advertisement

স্ক্রু ড্রাইভার দিয়ে চোখ গেলে গলার নলি কেটে হত্যা যুবতীকে! নৃশংস হত্যাকাণ্ড তেলেঙ্গানায়

অজ্ঞাত দুষ্কৃতীর বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 12:31 PM Jun 12, 2023Updated: 12:46 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার তেলেঙ্গানায় (Telangana) নৃশংস হত্যাকাণ্ড। স্ক্রু ড্রাইভার দিয়ে যুবতীর চোখ গেলে হত্যা। মৃত্যু নিশ্চিত করতে কাটা হয়েছে গলার নলিও। নির্জন এলাকায় একটি পুকুর থেকে উদ্ধার হয়েছে দেহ। কে বা কারা যুবতীকে হত্যা করল, কেন এই হত্যাকাণ্ড তা এখনও স্পষ্ট নয়। অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি রাজ্যের ভিকারাবাদ জেলার কালাপুর গ্রামের। এলাকার একটি পুকুর থেকে উদ্ধার হয়েছে যুবতীর দেহ। খুন হয়েছেন ১৯ বছরের জিট্টু সিরিশা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গত ১০ জুন রাত ১১টা নাগাদ কোনও কারণে বাড়ি থেকে বেরিয়েছিলেন যুবতী। এর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। সোমবার স্থানীয়রা দেখেন পুকুরে ভাসছে যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ। দ্রুত খবর দেওয়া হয় নিকটবর্তী থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। তদন্তকারীরা জানিয়েছেন, যুবতীর দুই চোখে স্ক্রু ড্রাইভার দিয়ে কোপানো হয়েছে। গলার নলি কেটে হত্যা করা হয়েছে।

[আরও পড়ুন: একসঙ্গে থাকতে রাজি নয় স্ত্রী-সন্তান, মানসিক অবসাদে গঙ্গায় ঝাঁপ স্বামীর! তারপর…]

এখন প্রশ্ন উঠছে, যুবতী গভীর রাতে বাড়ি ছাড়লেন কেন যুবতী? কে বা কারা তাঁকে হত্যা করল? কেন হত্যা করা হল? সবটাই ক্ষতিয়ে দেখছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর তদন্তে গতি আসবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা। 

[আরও পড়ুন: নিয়ম ভেঙে ডিফেন্স অডিট দপ্তরের গোপন ছবি ‘বন্ধু’কে পাঠিয়ে গ্রেপ্তার মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement