shono
Advertisement

Breaking News

Akhnoor

ভূস্বর্গে ফের সেনার গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, পালটা জবাবে খতম এক জঙ্গি

Published By: Amit Kumar DasPosted: 12:42 PM Oct 28, 2024Updated: 01:04 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের জম্মু ও কাশ্মীরে সেনার গাড়ি লক্ষ্য করে জঙ্গি হামলা। গুলমার্গের পর এবার হামলা চলল আখনুর সেক্টরে। যদিও অতর্কিত সেই হামলা সামলে নিয়ে পালটা জবাব দেয় নিরাপত্তাবাহিনী। সেনার গুলিতে এক জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Advertisement

সেনা সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ৭টা নাগাদ বাতাল এলাকায় সেনার গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে ৩ জন জঙ্গি। হামলা হতেই সতর্ক হয়ে যায় সেনা। সঙ্গে সঙ্গে ঘিরে ফেলা হয় গোটা এলাকা। শুরু হয় তল্লাশি। তখনই সেনার গুলিতে মারা পড়ে এক জঙ্গি। বাকি দুই জঙ্গির খোঁজে জোরকদমে শুরু হয়েছে তল্লাশি অভিযান। আসন্ন দীপাবলি উৎসবে কোনও রকম সন্ত্রাসবাদী হামলা যাতে না ঘটে সেই লক্ষ্যে জম্মু ও কাশ্মীরে ব্যাপকভাবে বাড়ানো হয়েছে নিরাপত্তা। তারই মাঝে এই হামলায় স্বাভাবিকভাবেই উদ্বেগ বেড়েছে।

অবশ্য গত কয়েকদিনে জম্মু ও কাশ্মীরের নানা প্রান্তে একের পর এক জঙ্গি হামলার ঘটনা ঘুম ছুটিয়েছে নিরাপত্তাবাহিনীর। গত ২৪ অক্টোবর বারামুলায় সেনার গাড়িতে জঙ্গি হামলায় শহিদ হন দুই সেনা জওয়ান-সহ দুজন সাধারণ নাগরিক। তার গান্দেরবালে শ্রীনগর-লেহ জাতীয় সড়কে নির্মীয়মাণ সুড়ঙ্গের কাছে শ্রমিকদের উপর হামলা চালায় জঙ্গিরা। সেই হামলায় মৃত্যু হয় ৬জন শ্রমিকের।

পর পর এই হামলার ঘটনায় গোটা জম্মু ও কাশ্মীর জুড়ে জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু করেছে সেনাবাহিনী। জঙ্গি নিকেশ অভিযানে নেমেছে পুলিশের 'কাউন্টার ইন্টেলিজেন্স উইং'।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের জম্মু ও কাশ্মীরে সেনার গাড়ি লক্ষ্য করে জঙ্গি হামলা।
  • অতর্কিত সেই হামলা সামলে নিয়ে পালটা জবাব দেয় নিরাপত্তাবাহিনী।
  • সেনার গুলিতে এক জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।
Advertisement