shono
Advertisement

Breaking News

Rajouri

৫ সঙ্গীর মৃত্যুর বদলা! রাজৌরির সেনাক্যাম্পে গুলিবৃষ্টি জঙ্গিদের, আহত জওয়ান

জম্মু ও কাশ্মীরের কুলগামে গত শনিবার থেকে চলতে থাকা সেনা অভিযানে নিকেশ হয়েছে ৫ জঙ্গি। এবার কুলগামের প্রত্যাঘাত এল রাজৌরিতে। সেনাবাহিনীর ক্যাম্প লক্ষ্য করে হামলা চালাল জঙ্গিরা।
Published By: Amit Kumar DasPosted: 12:26 PM Jul 07, 2024Updated: 12:36 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরের কুলগামে গত শনিবার থেকে চলতে থাকা সেনা অভিযানে নিকেশ হয়েছে ৫ জঙ্গি। এবার কুলগামের প্রত্যাঘাত এল রাজৌরিতে। এখানে সেনাবাহিনীর ক্যাম্প লক্ষ্য করে জঙ্গিরা এলোপাথাড়ি গুলি চালিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। এই হামলায় এক জওয়ান আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। হামলা চালানোর পর জঙ্গলের দিকে পালিয়ে যায় জঙ্গিরা। তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Advertisement

শনিবার সকাল থেকে কুলগামের ফ্রিজল চিন্নিগাম এলাকায় অভিযান শুরু করে সেনাবাহিনী। তল্লাশি অভিযান চলাকালীন পিছু হঠার জায়গা না পেয়ে নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় সেনাও। দীর্ঘক্ষণ ধরে দুপক্ষের গুলির লড়াই চলার পর ৪ জঙ্গির মৃত্যু হয়। শনিবার প্রাথমিক ভাবে জানা যায় মৃত ৪ জঙ্গি লস্কর-ই-তইবার সদস্য। এই লড়াই চলাকালীনই শহিদ হন এক জওয়ান। গুলি লেগে গুরুতর আহত হয়েছিলেন তিনি। পরে ওই জওয়ানের মৃত্যু হয়।

[আরও পড়ুন: এবার দেওঘরে হুড়মুড়িয়ে ভাঙল তিনতলা বাড়ি, একাধিক জনের চাপা পড়ার আশঙ্কা]

রবিবার সকালে আরও এক জওয়ানের মৃত্যুর খবর মিলেছে। পাশাপাশি এক জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। সবমিলিয়ে মোট ৫ জঙ্গির মৃত্যু হয়েছে কুলগামে। এই অভিযানের পালটা রাজৌরির সেনা ক্যাম্পে হামলা চালাল জঙ্গিরা। স্থানীয় সূত্রের খবর, মাঞ্জাকোটের ক্যাম্পে গুলি চালায় সন্ত্রাসবাদীরা। তাতে এক সেনা জওয়ান আহত হয়েছেন বলেও জানা গিয়েছে। তবে এই হামলা নিয়ে সেনার তরফে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: গুজরাটের বহুতলের ধ্বংসস্তূপ থেকে মিলল ৭ জনের দেহ, এখনও চলছে উদ্ধারকাজ]

উল্লেখ্য, রেয়াসিতে পুণ্যার্থীদের বাসে জঙ্গি হামলার পর কেন্দ্রের তরফে স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে উপত্যকায় সন্ত্রাসবাদকে পুরোপুরি নিশ্চিহ্ন করার। সেইমতো অলআউট অভিযানে নেমেছে সেনাবাহিনী। জম্মু ও কাশ্মীর পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বর্তমানে উপত্যকায় সক্রিয় ৭০ জন পাক সন্ত্রাসবাদী। সেই জঙ্গিদের টার্গেট করে লাগাতার অভিযান চালাচ্ছে বাহিনী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার কুলগামের প্রত্যাঘাত এল রাজৌরিতে।
  • সেনাবাহিনীর ক্যাম্প লক্ষ্য করে জঙ্গিরা এলোপাথাড়ি গুলি চালিয়েছে বলে খবর।
  • হামলায় আহত হয়েছেন এক সেনা জওয়ান।
Advertisement