shono
Advertisement

ভিন্ন জাতের হওয়ায় বিয়ের প্রস্তাবে না, রাগে তরুণীকে কুপিয়ে মারল প্রেমিক

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 10:26 AM Mar 02, 2023Updated: 10:26 AM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের চরম পরিণতি! নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী হল বেঙ্গালুরু (Bengaluru) শহর। বিয়ের প্রস্তাবে ফেরানোয় তরুণীকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করল প্রেমিক। মঙ্গলবার প্রকাশ্যে রাস্তায় তরুণীর অফিসের সামনে এই ঘটনা ঘটে। রক্তাক্ত তরুণীকে হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান তাঁর মৃত্যু হয়েছে। ঘটনার পরে পলাতক ছিল অভিযুক্ত। পরে পুলিশ গ্রেপ্তার করে তাঁকে। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্ধপ্রদেশের বাসিন্দা মৃত তরুণীর নাম লীলা পবিত্র (২৫)। তাঁর সঙ্গে গত পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত দিনকরের (২৮)। তাঁর বাড়িও অন্ধ্রে। উভয়েই কর্মসূত্রে বেঙ্গালুরু নিবাসী। সম্প্রতি লীলাকে বিয়ের প্রস্তাব দেয় দিনকর। যদিও দিনকর ভিন্ন জাতের হওয়ায় লীলার পরিবার এই প্রস্তাব ফিরিয়ে দেয়। এই ঘটনাতেই বেজায় ক্ষিপ্ত হয়ে ওঠে দিনকর।

[আরও পড়ুন: মেঘালয়ে তৃণমূলকে ভয়! ফলপ্রকাশের আগেই বিজেপির দ্বারস্থ মেঘালয়ের মুখ্যমন্ত্রী]

মঙ্গলবার সে লীলার অফিসের সামনের রাস্তায় অপেক্ষা করছিল। তরুণী গেটের বাইরে বেরোতেই ছুরি নিয়ে তাঁর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লীলার বুকে, পেটে ও গলায় একাধিকবার ধারাল ছুরি দিয়ে কোপায় অভিযুক্ত দিনকর। রক্তাক্ত তরুণী রাস্তায় লুটিয়ে পড়তেই পালায় অভিযুক্ত। স্থানীয়রা গুরুতর আহত লীলকে হাসপাতালে নিয়ে যায়। যদিও চিকিৎসকরা জানান তরুণীর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: কংগ্রেস নেতার মেয়ের NGOতে বন্ধ বিদেশি অনুদানের লাইসেন্স, তোপ বিরোধীদের]

এই ঘটনায় বেঙ্গালুরুর জীবন বিমা নগর থানায় অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে পলাতক দিনকরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement