shono
Advertisement

প্রেমের সম্পর্কে আপত্তি, ‘অবাধ্য’ মেয়েকে খুন করে বাড়ির উঠোনে পুঁতে দিলেন মা!

অভিযুক্ত মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 02:38 PM Jul 26, 2023Updated: 02:38 PM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে (Bihar) ‘অবাধ্য’ মেয়েকে খুন করার অভিযোগ উঠল খোদ মায়ের বিরুদ্ধে। মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে ঘোর আপত্তি ছিল মায়ের। সে কথা জানানোর পরেও কথা শোনেনি তরুণী। এর পরেই মেয়েকে চিরতরে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অভিযুক্ত। খুন করে পুতে দেন বাড়ির উঠোনে। এই কাজে মাকে সাহায্য করে দুই ছেলে। পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত মাকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি বিহারের সীতামারি জেলার। মৃত তরুণীর নাম রাগিনী। তাঁর প্রেমের সম্পর্ক নিয়েই আপত্তি ছিল মায়ের। নিজের অপছন্দের কথা মেয়েকে জানিয়েছিলেন তিনি। যদিও মেয়ে নিজের পথেই চলেছে। এই নিয়ে মেয়ের সঙ্গে একাধিকবার বচসা হয় মায়ের। শেষ পর্যন্ত অবাধ্য মেয়েকে চরম শাস্তি দিলেন মা। নিজেই হত্যা করলেন মেয়েকে। প্রমাণ লোপাট করতে বাড়ির পিছনের উঠোনে পুঁতে দেন মেয়ের দেহ।

[আরও পড়ুন: জি-২০ বৈঠকের আগেই প্রস্তুত দিল্লির আইটিপিও কমপ্লেক্স, উদ্বোধনে পুজোপাঠ মোদির]

স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। পুলিশ খবর দেন তাঁরা। এর পরেই ঘটনার তদন্ত শুরু হয়। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত মাকে। পুলিশি জেরায় ভেঙে পড়েন তিনি। জানান, তিনিই মেয়েকে খুন করেছেন। এই কাজে তাঁকে সাহায্য করে দুই ছেলে। এর পর উঠোন খুঁড়ে তরুণীর দেহ উদ্ধার করেন তদন্তকারীরা। দেহ ময়নাদন্তে পাঠিয়েছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকেই পলাতক দুই ছেলে।

[আরও পড়ুন: Manipur Violence: মণিপুরে অশান্তি থামাতে কী পদক্ষেপ? জানতে চাইল জাতীয় মানবাধিকার কমিশন, চিঠি মালদহ নিয়েও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement