shono
Advertisement
Tirupati

বোমা মেরে উড়িয়ে দেবে আইসিস জঙ্গিরা! হুমকি ইমেলে আতঙ্ক তিরুপতির ইসকন মন্দিরে

দিনকয়েক আগেই তিরুপতির তিনটি হোটেলে বোমা রাখার খবর ছড়ায়।
Published By: Anwesha AdhikaryPosted: 09:29 AM Oct 28, 2024Updated: 09:29 AM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বোমাতঙ্ক ছড়াল তিরুপতির ইসকন মন্দিরে। জানা গিয়েছে, রবিবার গভীর রাতে মন্দিরের এক কর্মচারীর কাছে ইমেল আসে। সেখানে বলা হয়, আইসিস জঙ্গিরা বোমা মেরে মন্দির উড়িয়ে দেবে। এই ইমেলের পরেই আতঙ্ক ছড়িয়ে পড়ে মন্দিরে। তবে প্রাথমিকভাবে তল্লাশি চালিয়ে মন্দিরে কোনও বিস্ফোরক মেলেনি।

Advertisement

গত কয়েকদিন ধরে দেশের নানা প্রান্তে ছড়াচ্ছে বোমাতঙ্ক। রবিবার একাধিক ভারতীয় উড়ান সংস্থার অন্তত ৫০টি বিমানে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানো হয়েছে বলে খবর। যার সবগুলিই ছিল ভুয়ো। এই নিয়ে গত দুই সপ্তাহে ৩৫০টিরও বেশি বিমানে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগ উঠল। বোমা রাখার খবর পেয়ে আতঙ্কিত হচ্ছেন যাত্রীরা। ব্যাহত হচ্ছে উড়ান চলাচল।

এহেন পরিস্থিতিতে বোমাতঙ্কের কবলে পড়েছে অন্ধ্রপ্রদেশের তিরুপতি। গত তিনদিনে মোট চারবার ভুয়ো বোমাতঙ্ক ছড়িয়েছে শহরের নানা এলাকায়। জানা গিয়েছে দিনকয়েক আগেই তিরুপতির তিনটি হোটেলে বোমা রাখার খবর ছড়ায়। তার জেরে আতঙ্কিত হয়ে পড়েন পর্যটকরা। তবে তল্লাশি চালিয়েও বোমা মেলেনি হোটেলগুলোতে। উল্লেখ্য, তিরুপতি মন্দিরে পুজো দিতে সেখানে ভিড় জমান বহু পুণ্যার্থী।

হোটেলের পরে এবার তিরুপতির ইসকন মন্দিরের বোমাতঙ্ক ছড়াল। সূত্রের খবর, রবিবার গভীর রাতে ইমেল পাঠানো হয় মন্দিরের এক কর্মীর কাছে। আইসিস জঙ্গিরা বোমা বিস্ফোরণ ঘটিয়ে মন্দির ধ্বংসের চেষ্টা করছে, এমনটাই জানানো হয় ওই ইমেলে। সোমবার সকালে বিষয়টি প্রকাশ্যে আসতেই আতঙ্ক ছড়ায় মন্দিরজুড়ে। তল্লাশি শুরু করে পুলিশ। বম্ব স্কোয়াড এবং পুলিশ কুকুর তল্লাশির পরে অবশ্য বোমার খোঁজ মেলেনি মন্দির থেকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত কয়েকদিন ধরে দেশের নানা প্রান্তে ছড়াচ্ছে বোমাতঙ্ক।
  • তিরুপতি মন্দিরে পুজো দিতে সেখানে ভিড় জমান বহু পুণ্যার্থী।
  • বম্ব স্কোয়াড এবং পুলিশ কুকুর তল্লাশির পরে অবশ্য বোমার খোঁজ মেলেনি মন্দির থেকে।
Advertisement