‘লাগাতার হামলার ঘটনা নিন্দনীয়’, TMC-এর পাশে দাঁড়িয়ে BJP-কে আক্রমণ ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রীর

09:35 PM Aug 16, 2021 |
Advertisement

প্রণব সরকার, আগরতলা: ত্রিপুরায় (Tripura) বারবার আক্রান্ত হয়েছে তৃণমূল। তা সত্ত্বেও হার মানতে নারাজ তারা। এই পরিস্থিতিতে তৃণমূলের হয়ে সুর চলালেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরো সদস্য মানিক সরকার (Manik Sarkar)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ত্রিপুরায় লাগাতার তৃণমূল নেতা-কর্মীদের আক্রমণ প্রসঙ্গে মানিক সরকার বলেছেন, “রাজ্যে রাজনৈতিক, গণতান্ত্রিক কাজকর্ম চলতে দেওয়া উচিৎ। সিপিএমও আক্রান্ত হচ্ছে। আবার ঘুরে দাঁড়াচ্ছে। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের দুই সাংসদের (অপরূপা পোদ্দার ও দোলা সেন) উপর হামলার ঘটনা নিন্দনীয়।” তিনি আরও বলেন, “তৃণমূল কংগ্রেস বামেদের শাসনকালেও ত্রিপুরায় সংগঠন করার চেষ্টা করেছিল। কিন্তু বারবার ব্যর্থ হয়েছে। তবে তাদের আক্রমণের মুখে পড়তে হয়নি।” প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

[আরও পড়ুন: উনিও সমর্থন করছেন! ‘খেলা হবে’ দিবসে ফুটবল খেলায় Dilip Ghosh-কে খোঁচা Firhad-এর]

বাংলার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu) ত্রিপুরায় বিজেপিকে সরাতে সিপিএম কর্মীদের দলে নেওয়ার বার্তা দিয়েছিলেন। যদিও সিপিএম নেতা পবিত্র কর এই আবেদনকে অগ্রাহ্য করে বলেছিলেন, এধরণের কোনও সম্ভাবনাই নেই। এদিকে প্রাক্তন সিপিএম সাংসদ জিতেন্দ্র চৌধুরীও তৃণমূল কংগ্রেসের দুই সাংসদের আক্রান্ত হওয়ার ঘটনার নিন্দা করেছেন। বিজেপি মুখপত্র সুব্রত চক্রবর্তীর দাবি, ত্রিপুরায় কোনও খেলাই হয়নি তৃণমূলের। খেলা নয়, অশান্তি সৃষ্টি করতে এসেছে তৃণমূল। যা সর্বত্র প্রতিরোধ করা হবে। সবমিলিয়ে উত্তপ্ত ত্রিপুরা। উল্লেখ্য, ত্রিপুরায় নিজেদের অস্বিত্ব প্রমাণ করতে মরিয়া তৃণমূল। বিজেপির তরফে বারবার আঘাত হানা হলেও পিছু হটতে নারাজ ঘাসফুল শিবিরের নেতা-কর্মীরা।

Advertising
Advertising

[আরও পড়ুন: দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলির মধ্যে দ্বিতীয় Calcutta University, আপ্লুত Mamata Banerjee]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next