‘বিজেপিতে আর কত জঙ্গি লুকিয়ে?’, গেরুয়া শিবিরকে খোঁচা তৃণমূলের

10:12 PM Jul 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরে গ্রেপ্তার হওয়া লস্কর-ই-তইবার (LeT) জেহাদি বিজেপির (BJP) আইটি সেলের সদস্য। আর এই তথ্যকে হাতিয়ার করে বিজেপিকে কোণঠাসা করতে মাঠে নেমে পড়েছে তৃণমূল এবং কংগ্রেস। তাঁদের অভিযোগ, বিজেপির বহু সদস্যই জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

এদিন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের তরফে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে (Amit Malviya) বিঁধেছে। টুইটারে তৃণমূলের তরফে লেখা হয়েছে, এখন জেহাদিরা বিজেপির আইটি সেলের সদস্য। অমিত মালব্য তাদের নিয়োগ করছে। এমনকী, সন্ত্রাসবাদীরা কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহের অনুষ্ঠানেও যোগ দিচ্ছে।” তাদের আরও দাবি, এটা স্পষ্ট হয়ে যাচ্ছে যে জাতীয় নিরাপত্তা নিয়ে বিজেপি মোটেও চিন্তিত নয়।

 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: Coronavirus Update: একদিনে রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ১১৫০, সংক্রমণের নিরিখে শীর্ষে উঃ ২৪ পরগনা]

বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে কংগ্রেসও। হাত শিবিরের বর্ষীয়ান নেতা গৌরব গগৈ টুইটারে লিখেছেন, “জেপি নাড্ডা এটা স্পষ্ট করুক যে দলে আর কতজন আছে যাদের মৌলবাদী গোষ্ঠী, আইএসআই, জঙ্গিগোষ্ঠীর সঙ্গে যোগ রয়েছে।” তবে এ নিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

প্রসঙ্গত,  কিছুদিন আগেই কাশ্মীরের রেইসি জেলায় আইইডি বিস্ফোরণ ঘটিয়েছিল তালিব হুসেন নামে এক লস্কর জঙ্গি। তাকে খুঁজে বের করার জন্য ইতিমধ্যেই হুলিয়া জারি করেছিল কাশ্মীর পুলিশ। রবিবার তাকে ধরেন তাস্কান গ্রামের বাসিন্দারা। সেই সঙ্গে ফৈজল আহমেদ দার নামে আরেক লস্কর জঙ্গিকেও আটকে রাখে গ্রামবাসীরা। দু’ জনের কাছ থেকে উদ্ধার করা হয় দু’টি একে-৪৭ রাইফেল। তাছাড়াও সাতটি গ্রেনেড ও একটি পিস্তল পাওয়া যায় জঙ্গিদের কাছ থেকে। অস্ত্রগুলিও পুলিশের হাতে তুলে দেন গ্রামবাসীরা। জানা যায়, ধৃত জঙ্গিদের মধ্যে একজন বিজেপির কর্মী ছিল। 

[আরও পড়ুন: সঙ্গমের আনন্দকে দ্বিগুণ করতে এবার বাজারে আসছে ‘ভেজিটেবল কন্ডোম’!]

Advertisement
Next