shono
Advertisement

মিষ্টি কথায় ভুলিয়ে আলাপ, ছবি বিকৃত করে ৮৫ জন মহিলাকে ব্ল্যাকমেল, শ্রীঘরে ট্রাক চালক 

অভিযুক্তের ফোন থেকে ৪৮৫টি অশালীন ভিডিও পাওয়া গিয়েছে।
Posted: 07:48 PM Sep 13, 2022Updated: 09:38 PM Sep 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি বিকৃত করে ৮৫ জন মহিলাকে ব্ল্যাকমেল (Blackmail) করার অভিযোগ। সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে মহিলাদের ছবি নিয়ে তা বিকৃত (Morph) করে যৌন সুবিধা নেওয়ার চেষ্টা করত অভিযুক্ত ব্যক্তি। মঙ্গলবার এমন চাঞ্চল্যকর অভিযোগে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

অভিযুক্তের নাম গণেশ সিং। সে পেশায় ট্রাক চালক। যদিও তার নেশা হল সোশ্যাল মিডিয়া থেকে মেয়েদের ছবি নিয়ে তা বিকৃত করে অশালীন ছবি তৈরি করা। এবং সেই ছবি দেখিয়ে মহিলাদের ব্ল্যাকমেল করা। এমন কাণ্ড বহুদিন ধরে চালিয়ে গেলেও সম্প্রতি ঝামেলায় পড়ে সে। গত ৬ মে এক তরুণী গণেশের কাণ্ড জানিয়ে পুলিশের দ্বারস্থ হন। নিজের অভিযোগে ওই তরুণী জানান, মে মাসে গণেশ তাঁকে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ (WhatsApp Message) পাঠায়। সেটি দেখামাত্র চমকে যান তিনি। দেখেন, তাঁরই অশালীন ভুয়ো ছবি পাঠানো হয়েছে হোয়াটসঅ্যাপ নম্বরে। ওই ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টাও হয় বলে জানান তরুণী। এই অভিযোগ পেয়েই নড়চড়ে বসে পুলিশ। শুরু হয় তদন্ত।

[আরও পড়ুন: ভারতীয় শিল্পপতিদের সঙ্গে হনুমানের তুলনা, শিল্প সম্মেলনে এ কী বললেন নির্মলা!]

জানা গিয়েছে, শেষ পর্যন্ত আইপি (IP) অ্যাড্রেস ট্র্যাক করে অভিযুক্তের সন্ধান পেয়েছে পুলিশ। এরপরেই জানা যায়, ৪২ বছর বয়সি পেশায় ট্রাক চালাক অভিযুক্ত গণেশ সিং কমপক্ষে ৮৫ জন মহিলাকে একইভাবে ব্লাকমেল করেছে। পুলিশ কর্মীরা আরও জানিয়েছেন, অভিযুক্তের ফোন থেকে ৪৮৫টি অশালীন ভিডিও পাওয়া গিয়েছে। গণেশ স্বীকার করেছে, মহিলাদের সে বিকৃত ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করত, মূলত যৌন সুবিধা নেওয়ার চেষ্টা করত।

[আরও পড়ুন: জামিন পেয়েও মিলল না মুক্তি, আপাতত জেলেই সাংবাদিক সিদ্দিক কাপ্পান]

ফোন ট্রাক করে আলিগড় (Aligarh) থেকে গণেশ সিংকে গ্রেপ্তার করে পুলিশ। তথ্য প্রযুক্তি আইনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। অতীতে তার কোনও অপরাধমূলক কাজ করার ইতিহাস রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মেয়েদের আরও সতর্ক থাকতে বলছেন পুলিশ আধিকারিকরা।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement