shono
Advertisement

রাজস্থানে ভয়ংকর পথ দুর্ঘটনায় প্রাণ গেল অন্তত ১১ জনের, শোকপ্রকাশ গেহলটের

গুরুতর আহত ১২ জন।
Posted: 09:02 AM Sep 13, 2023Updated: 09:20 AM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকভোরের ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ১১ জন। গুরুতর আহত ১২ জন। রাজস্থানের ভরতপুরের জাতীয় সড়কের এই মর্মান্তিক ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাজস্থানের পুষ্কর থেকে উত্তরপ্রদেশের বৃন্দাবনের উদ্দেশে রওনা দিয়েছিল যাত্রীবোঝাই ওই বাসটি। বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ ভরতপুরের কাছে জাতীয় সড়কে পৌঁছতেই ঘটে দুর্ঘটনা। বাসের জ্বালানি শেষ হয়ে যাওয়ায় লখনপুর এলাকায় অন্ত্র ফ্লাইওভারে খানিকক্ষণের জন্য বাসটি দাঁড়িয়ে পড়ে। অনেকেই বাস থেকে নেমে অপেক্ষা করছিলেন। ঠিক সেই সময় দ্রুত গতির একটি ট্রাক এসে সজোরে ধাক্কা মারে বাসটিকে। এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, বাস থেকে নেমে তখন পিছন দিকে চালক-সহ কয়েকজন যাত্রী দাঁড়িয়েছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের উপর দিয়ে চলে যায় ট্রাকটি। ব্রিজের উপর পড়ে যায় ওই বাস। 

[আরও পড়ুন: কলম্বোয় বোলারদের দাপটে লঙ্কা বধ, এশিয়া কাপের ফাইনালে ভারত]

পুলিশের তরফে জানানো হয়েছে, পাঁচজন পুরুষ এবং ছ’জন মহিলা যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মর্মান্তিক এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। টুইট করে নিহতদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন তিনি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন প্রশাসনিক আধিকারিকরাও। ট্রাকটি কীভাবে নিয়ন্ত্রণ হারাল, চালক মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ! অভিযুক্তদের গ্রেপ্তার করল পুলিশ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement