shono
Advertisement

বায়ুসেনার বিমান অপহরণ করেছে ভিনগ্রহীরা, টিভি চ্যানেলের যুক্তিতে হতবাক নেটদুনিয়া

এক সপ্তাহ ধরে নিখোঁজ বায়ুসেনার AN-32 বিমান। The post বায়ুসেনার বিমান অপহরণ করেছে ভিনগ্রহীরা, টিভি চ্যানেলের যুক্তিতে হতবাক নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 11:23 AM Jun 10, 2019Updated: 11:23 AM Jun 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এখনও খোঁজ পাওয়া যায়নি ভারতীয় বায়ুসেনরা  এএন-৩২ বিমানের সেটির খোঁজ পাওয়া তো দূরের কথা তাঁর কোনও অংশ বা ধ্বংসাবশেষেরও সন্ধান মেলেনি। এককথায় বেমালুম উধাও হয়ে গিয়েছে বায়ুসেনার এই বিমানটি। অথচ সেনার তরফে চেষ্টার কোনও ত্রুটি রাখা হচ্ছে না। সবরকম প্রযুক্তি ব্যবহার করে, অত্যাধুনিক রাডার ব্যবহার করে, যাবতীয় চেষ্টা-চরিত্র করার পরও হদিশ মিলছে না আন্তনভটির। যা এককথায় অবিশ্বাস্য।

Advertisement

[আরও পড়ুন: পোশাক খুলে নাচার দাবি-মহিলাদের মারধর, অসমে ইদের অনুষ্ঠান ঘিরে তুলকালাম]

কিন্তু কী করে এভাবে ভ্যানিশ হয়ে গেল আস্ত একটা বিমান? তাঁর আজব যুক্তি দিল এক বেসরকারি সংবাদমাধ্যম। জি হিন্দুস্তান নামের এক বেসরকারি চ্যানেলের যুক্তি, ভারতীয় বায়ুসেনার AN-32 বিমানটি অপহৃত হয়েছে। আর অপহরণের নেপথ্যে কোনও মানুষ বা সন্ত্রাসবাদী সংগঠন নয়, রয়েছে ভিনগ্রহীরা। জি হিন্দুস্তানের দাবি ভিনগ্রহীরা মাঝরাস্তা থেকে বিমানটিকে উড়িয়ে নিয়ে গিয়েছে। একটি ভাইরাল ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, ওই সংবাদমাধ্যমের এক সঞ্চালক ব্যাখ্যা করছেন কীভাবে এলিয়েনরা AN-32 বিমানটিকে উড়িয়ে নিয়ে গিয়েছে। সঞ্চালক যখন বলছেন, তখন তাঁর নেপথ্যে একটি অ্যানিমেটেড ক্লিপ দেখানো হয়েছে। যাতে দেখা যাচ্ছে একটি AN-32 বিমান উড়ে যাচ্ছে। হঠাৎ করে একটি ইউএফও (UFO) এসে সেটিকে চুম্বকের মতো আকর্ষণ করল নিজের দিকে। অমনি বিমানটি উড়ে গেল ইউএফও-টির দিকে।

[আরও পড়ুন: খেলতে গিয়ে ১৫০ ফুট গভীর কুয়োয় পড়ল দু’বছরের শিশু]

জি হিন্দুস্তানের এই দাবি ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় হাসির ঝড় উঠছে। কেউ কেউ বলছে, ভারতীয় সংবাদমাধ্যমের এই আবিষ্কার নাসার বিজ্ঞানীদেরও চমকে দেবে। কেউ আবার জি হিন্দুস্তানকে নির্লজ্জ চাটুকার বলে তোপ দাগছেন। আবার কেউ দিচ্ছেন নীতিশিক্ষা। তাদের দাবি, অন্তত নিখোঁজ সেনা জওয়ানদের পরিবারের কথা ভেবে এমন নির্লজ্জ মিথ্যা সংবাদ পরিবেশন করা উচিত নয় সংবাদমাধ্যমের। উল্লেখ্য, এই জি মিডিয়ারই আর একটি চ্যানেল নোট বন্দির পর ২ হাজার টাকার নোটে জিপিএস আছে বলে দাবি করেছিল।

The post বায়ুসেনার বিমান অপহরণ করেছে ভিনগ্রহীরা, টিভি চ্যানেলের যুক্তিতে হতবাক নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement