shono
Advertisement

ডিভোর্স পেতে দেরি কেন, রাগের চোটে বিচারকের গাড়ি ভাঙচুর স্বামীর

বিচারককে নিগ্রহ করার অভিযোগও রয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।
Posted: 08:06 PM Jun 22, 2023Updated: 08:06 PM Jun 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিকমতো এগোচ্ছে না বিবাহবিচ্ছেদের (Divorce) মামলা। আর তাই রাগের চোটে এক ব্যক্তি ভাঙচুর করে বসলেন বিচারকের গাড়ি। তারপর বিচারককেও নিগ্রহ করলেন। স্বাভাবিক ভাবেই এমন কাজ করার পরে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন তিনি।

Advertisement

ঠিক কী হয়েছিল? কেরলের (Kerala) বাসিন্দা ৫৫ বছরের ইপি জয়প্রকাশের দাবি, তিনি বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন এক পারিবারিক আদালতে। কিন্তু মামলা এগোচ্ছে খুব ধীরগতিতে। কেন ডিভোর্স পেতে দেরি হচ্ছে তাঁর, সেটা ভাবতে গিয়েই মেজাজ গরম হয়ে গিয়েছিল তাঁর।

[আরও পড়ুন: রাজ্যপাল-নির্বাচন কমিশন দ্বন্দ্ব, রাজীব সিনহার পাশে দাঁড়িয়ে ‘লড়ে নেওয়া’র বার্তা মুখ্যমন্ত্রীর]

আর তাই এদিনের শুনানির পর তিনি রীতিমতো পরিকল্পনা করেই পাশের একটি দোকানে গিয়ে সেখান থেকে ধাতুর লাঠি নিয়ে আসেন। তারপর সেটা দিয়ে গাড়ির সব ক’টা জানলা ভেঙে চুরমার করে দেন। এখানেই শেষ নয়। এরপর তিনি গাড়ির নম্বর প্লেট ও উপরের অংশের মধ্যে লাঠি ঢুকিয়ে ফাঁকা করে দেন সেই জায়গাটা। পরে বিচারকের উপরে ঝাঁপিয়ে পড়ে তাঁকে নিগ্রহও করেন জয়প্রকাশ।

ইতিমধ্যেই জয়প্রকাশের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তাঁর বিরুদ্ধে আদালতের কাজে বাধা দেওয়া, সম্পতি নষ্টের মতো একাধিক অভিযোগ আনা হয়েছে। জয়প্রকাশ পুলিশকে জানিয়েছেন, রাগের চোটে এমনটা করে ফেলেছেন তিনি।

[আরও পড়ুন: ‘রাজ্যের বিড়ম্বনা বাড়ানোর চেষ্টা’, নিবার্চন কমিশনার নিয়োগে জটিলতা নিয়ে রাজ্যপালকে তোপ সৌগতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement