shono
Advertisement

হরিয়ানার পর উত্তরপ্রদেশ, গরু পাচারকারী সন্দেহে ট্রাকচালককে গুলি গোরক্ষকদের

গরু বোঝাই ট্রাক নিয়ে লখনউয়ে যাচ্ছিলেন ওই চালক।
Posted: 09:37 AM Mar 09, 2023Updated: 09:37 AM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই গরু পাচারকারী সন্দেহে দুই ব্যক্তিকে পুড়িয়ে মারা হয়েছিল হরিয়ানায় (Haryana)। একই অভিযোগে এবার উত্তরপ্রদেশে (Uttar Pradesh) গুলি চলল এক ব্যক্তির উপর। জানা গিয়েছে, ট্রাকে করে গরু নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। আচমকাই কয়েকজন দুষ্কৃতি এসে তাঁর উপর গুলি চালায়।

Advertisement

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে আহত ট্রাক চালকের নাম প্রেম সিং যাদব। বুধবার সকালে গোরক্ষপুর থেকে লখনউ যাচ্ছিলেন তিনি। গরু বোঝাই ডিসিএম ট্রাকে তাঁর সঙ্গী ছিলেন সঞ্জীব সিং নামে আরেক ব্যক্তি। লখনউয়ের কাছে পৌঁছতেই আচমকা তাঁদের দিকে গুলি চালায় একদল দুষ্কৃতি। 

[আরও পড়ুন: টিমগেমেই বাজিমাত বায়ার্নের! চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল মেসি-এমবাপেদের PSG]

গুরুতর আহত হন প্রেম। ঘটনার সঙ্গে সঙ্গেই অবশ্য পালিয়ে যায় দুষ্কৃতিরা। স্থানীয় পুলিশের উদ্যোগে হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রেমকে। ডেপুটি পুলিশ কমিশনার এস চিনাপ্পা বলেন, ঘটনাস্থল থেকে পালিয়েছে দুষ্কৃতীরা। তবে এই ঘটনায় তদন্তে শুরু হয়েছে। প্রাথমিকভাবে অনুমান, গরু পাচারকারী সন্দেহেই ট্রাক চালক প্রেমের উপর হামলা হয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই হরিয়ানার ভিওয়ানিতে দুই ব্যক্তির পোড়া মৃতদেহ উদ্ধার হয়। সেই ঘটনার সঙ্গেও গরু পাচারের অভিযোগ ছিল। জানা গিয়েছিল, রাজস্থানের বাসিন্দা ওই দুই ব্যক্তির বিরুদ্ধে গরু পাচারের অভিযোগ ছিল। তারপরেই রাজস্থান থেকে তাঁদের অপহরণ করে হরিয়ানায় নিয়ে আসা হয়। সেখানেই দুই ব্যক্তিকে পুড়িয়ে খুন করার অভিযোগ ওঠে গোরক্ষকের বিরুদ্ধে। 

[আরও পড়ুন: বন্ধুত্বের খাতিরেই টাকা দিয়েছিলেন কুন্তল, দাবি পার্লার মালকিন সোমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement