shono
Advertisement

করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত, থাকবেন আইসোলেশনে

তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদেরও আইসোলেশনে যাওয়ার আরজি।
Posted: 06:09 PM Dec 18, 2020Updated: 06:15 PM Dec 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত উত্তরাখণ্ডের (Uttarakhand) মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত (Trivendra Singh Rawat)। আজ দুপুরে টুইট করে নিজেই একথা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে বিজেপি নেতা জানিয়ে দিয়েছেন, আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে থাকবেন তিনি। সাম্প্রতিক সময়ে তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদেরও আইসোলেশনে যাওয়ার আরজি জা‌নিয়েছেন মুখ্যমন্ত্রী।

Advertisement

শুক্রবার টুইট করে ত্রিবেন্দ্র জানিয়ে দেন তিনি করোনা পজিটিভ। তিনি লেখেন, ‘‘আজ আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর সুস্থই আছে এবং কোনও লক্ষণ নেই। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে আমি হোম আইসোলেশনে থাকব। সকলের কাছে অনুরোধ, গত কয়েক দিনের মধ্যে আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা যেন আইসোলেশনে থাকেন এবং নিজেদের পরীক্ষা করিয়ে নেন।’’

[আরও পড়ুন: ‘কৃষকদের ভুল বোঝাচ্ছে বিরোধীরা, ফসলের MSP দেওয়া হবে’, সাফ কথা মোদির]

প্রসঙ্গত, এর আগে গত জুনে তাঁর মন্ত্রিসভার সদস্য সৎপল মহারাজ করোনা পজিটিভ হওয়ার পর ত্রিবেন্দ্র ও তাঁর আরও দুই মন্ত্রী আইসোলেশনে গিয়েছিলেন। তবে পরে পরীক্ষা করে জানা যায় তিনি আক্রান্ত হননি। এরপর আগস্টে স্পেশাল ডিউটিতে তাঁর এক অফিসার সংক্রমিত হন। পরে সেপ্টেম্বরে তাঁর অধীনস্থ তিন কর্মীও করোনা পজিটিভ হন। দুই ক্ষেত্রেই আইসোলোশনে ছিলেন ত্রিবেন্দ্র। গত বুধবারই করোনা আক্রান্ত হন উত্তরাখণ্ডের স্বাস্থ্য সচিব অমিত সিং। এবার আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রীও। উল্লেখ্য, কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। অল্প উপসর্গ থাকায় চিকিৎসকদের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন তিনিও।  

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের হিসেব অনুযায়ী, উত্তরাখণ্ডে অ্যাকটিভ করোনা আক্রান্তের মোট সংখ্যা এই মুহূর্তে ৬,০৬২। সুস্থ হয়ে গিয়েছেন ৭৭ হাজার ২৪৩ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১,৩৮৪। সবচেয়ে বেশি প্রকোপ দেখা গিয়েছে দেরাদুনে। তারপরেই রয়েছে হরিদ্বার ও ইউএস নগর।

[আরও পড়ুন: কৈলাস-মুকুল-অর্জুনের বিরুদ্ধে এখনই করা যাবে না কঠোর পদক্ষেপ, রাজ্যকে নির্দেশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement