shono
Advertisement

জুটল না অ্যাম্বুলেন্স, বাবাকে ঠেলাগাড়িতে চাপিয়ে হাসপাতালে ছুটল খুদে, ভাইরাল ভিডিও

ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।
Posted: 02:36 PM Feb 12, 2023Updated: 02:37 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ধাক্কায় অনকেটা বয়স বেড়ে গেল ৬ বছরের বালকের! বাবা গুরুতর অসুস্থ। এদিকে বারবার যোগাযোগ করা সত্ত্বেও সরকারি হাসপাতালের অ্যাম্বুলেন্স মেলেনি। এই অবস্থায় ঠেলাগাড়িতে চাপিয়ে বাবাকে হাসপাতালে নিয়ে গেল খুদে। এভাবে তার বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার পর নিন্দায় সরব হয়েছে নেটিজেনরা। প্রশ্নের মুখে পড়েছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) স্বাস্থ্য দপ্তর।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের সিঙ্গরাউলি জেলার বালিয়ারি শহরের। শনিবার প্রকাশ্যে আসে গোটা বিষয়টি। সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সমুদ্র-নীল রঙের ফুল হাতা শার্ট ও নীল জিন্স পরা ছয় বছরের বালক বহু কষ্টে একটি ঠেলাগাড়ি ঠেলে নিয়ে যাচ্ছে। তার মাকেও ঠেলাগাড়ির অপর প্রান্ত থেকে ঠেলাগাড়িটি টানতে দেখা যায়। জানা গিয়েছে, এভাবেই প্রায় তিন কিলোমিটার বাবাকে ঠেলাগাড়িতে শুইয়ে ঠেলে নিয়ে যায় বালক। সাহায্য করেন মা।

[আরও পড়ুন: পরকীয়ায় মেতে মা! বেনজিরভাবে বাবাকে শিশুকন্যার দায়িত্ব দিল কর্ণাটক হাই কোর্ট]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অসুস্থ বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সের ১০৮ নম্বরে বারবার ফোন করে খুদে ও তার মা। যদিও হাসপাতালের তরফে জানানো হয়, অ্যাম্বুলেন্স নেই। অপেক্ষা করতে হবে। প্রতিক্ষার পালা প্রায় ঘণ্টা খানেক ধরে চলার পর অসুস্থ বাবাকে ঠেলাগাড়িতে শুইয়েই হাসপাতালের উদ্দেশে রওনা দেয় ছয় বছরের বালক ও তার মা।

[আরও পড়ুন: হাঁটুতে অসহ্য যন্ত্রণা, গোড়াতেই ‘ভারত জোড়ো যাত্রা’ ছাড়তে চেয়েছিলেন রাহুল গান্ধী!]

এদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই জেলা প্রশাসনের তরফে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এক জেলা অধিকর্তার বক্তব্য, কোনও কারণে সেই সময় হাসপাতালে অ্যাম্বুলেন্স ছিল না। কেন ছিল না, জবাবদিহি করতে বলা হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement