shono
Advertisement

রাহুল গান্ধীর জুতো বেঁধে দিচ্ছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী! বিজেপির টুইটে বিতর্ক

'মিথ্যা টুইট', মালব্যর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি কংগ্রেস নেতার।
Posted: 09:52 AM Dec 22, 2022Updated: 09:52 AM Dec 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীকে আক্রমণ করতে গিয়ে বিপাকে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। মালব্য দাবি করেছিলেন, ভারত জড়ো যাত্রা চলাকালীন রাহুলের জুতো বেঁধে দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ভাওয়ার জিতেন্দ্র সিং আলওয়ার (Jitendra Singh Alwar)। ভারত জড়ো যাত্রার একটি ভিডিও টুইট করে এই দাবি করেন বিজেপি আইটি সেলের প্রধান। যদিও কিছুক্ষণ পরেই পালটা আসে কংগ্রেসের তরফে। খোদ জিতেন্দ্র সিং আলওয়ার অমিতের (Amit Malviya) অভিযোগ খারিজ করে দিয়েছেন। এমনকী মালব্যর বিরুদ্ধে আইনি পদক্ষেপেরও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

Advertisement

আসলে বুধবার অমিত মালব্য ভারত জড়ো যাত্রার একটি ভিডিও টুইট করেন। যাতে দেখা যাচ্ছে, রাহুল-সহ অন্য কংগ্রেস (Congress) নেতারা যখন হরিয়ানায় ভারত জোড়ো যাত্রায় হাঁটছেন, তখন রাহুলের সামনে হাঁটু মুড়ে জুতোর ফিতে বাঁধার ভঙ্গিমায় বসে রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ভাওয়ার জিতেন্দ্র সিং আলওয়ার। অমিত মালব্যর দাবি, হাঁটতে হাঁটতে রাহুলের জুতোর ফিতে খুলে গিয়েছিল। সেটাই নাকি নতজানু হয়ে বেঁধে দিচ্ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা সাংসদ। টুইটের ক্যাপশানে, রাহুলের (Rahul Gandhi) বাদশাহী মেজাজের জন্য তাঁকে তীব্র আক্রমণও করেন মালব্য।

[আরও পড়ুন: বিতর্কিত প্রশ্নে মেজাজ হারিয়ে RBI গভর্নরের মুখে মেসির নাম! কী বললেন তিনি?]

যদিও কিছুক্ষণ বাদেই পালটা আসে কংগ্রেসের তরফে। খোদ জিতেন্দ্র সিং আলওয়ার টুইট করে মালব্যর টুইট করা ভিডিওকে ভুয়ো বলে দাবি করেন। তিনি জানান, রাহুলের সামনে তিনি ঝুঁকেছিলেন ঠিকই কিন্তু সেটা নিজের জুতো বাঁধার জন্য। রাহুলের জুতোর ফিতে বাঁধার জন্য নয়। মিথ্যা টুইট করার জন্য মালব্যকে ক্ষমা চাইতে হবে। নাহলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করারও হুঁশিয়ারি দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। কংগ্রেস মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতেও মিথ্যা টুইটের জন্য একহাত নিয়েছেন মালব্যকে। তাঁর দাবি, ভারত জোড়ো যাত্রাকে ভয় পেয়েই এই ধরনের ভুয়ো ভিডিও ছড়াচ্ছে বিজেপি।

[আরও পড়ুন: ‘করোনা বিদায় নেয়নি, বিধি মানুন’, উৎসবের আগে রাজ্যগুলিকে নির্দেশ কেন্দ্রের]

উল্লেখ্য, রাহুলের ভারত জোড়ো যাত্রা আপাতত হরিয়ানায়। আগামী একমাসে দিল্লি, পাঞ্জাব হয়ে কাশ্মীরে গিয়ে শেষ হওয়ার কথা যাত্রা। গতকালই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য করোনা পরিস্থিতির কথা ভেবে যাত্রা বন্ধের অনুরোধ করেছেন। যদিও হাত শিবির বলছে, রাহুলকে ভয় পেয়েই ছলে-বলে কৌশলে যাত্রা বন্ধের চেষ্টা করছে বিজেপি (BJP)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার