shono
Advertisement
PM Modi

'আদানি-আম্বানি নিয়ে মুখ বন্ধ কেন? কত টাকা পেয়েছেন?', রাহুলকে পালটা মোদির

Published By: Subhajit MandalPosted: 02:41 PM May 08, 2024Updated: 04:14 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি-আদানি যোগ নিয়ে এবার রাহুল গান্ধীকে (Rahul Gandhi) পালটা চাপ মোদির। এতদিন আদানি-আম্বানি নিয়ে এত আক্রমণ করতেন, এখন বন্ধ কেন? কংগ্রেস নেতাকে প্রশ্ন প্রধানমন্ত্রীর। মোদির ইঙ্গিত, নিশ্চয়ই কংগ্রেসের সঙ্গে দেশের সেরা শিল্পপতিদের কোনও চুক্তি হয়েছে। টাকাপয়সার লেনদেন হয়েছে।

Advertisement

নরেন্দ্র মোদির (Narendra Modi) সরকার স্যুট-বুটের সরকার। নরেন্দ্র মোদির সরকার হাতে গোনা কয়েকজন শিল্পপতির সরকার। কেন্দ্রের বর্তমান সরকার 'মোদানি'র সরকার। এতদিন এই কথাগুলি বলে আসছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বারবার অভিযোগ করেছেন, নরেন্দ্র মোদি জনাকয়েক শিল্পপতি বন্ধুর জন্য কাজ করেন। আমজনতার কথা ভাবেন না। বিশেষ করে মোদির সঙ্গে বারবার আদানির নাম জড়িয়ে দেন রাহুল। এবার সেই অস্ত্রেই পালটা রাহুলকে বিঁধলেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: একধাক্কায় নামল পারদ, ফের কালবৈশাখীর পূর্বাভাস, কতদিন চলবে বৃষ্টি?]

মোদির অভিযোগ, ভোট ঘোষণার পর আর সেভাবে শিল্পপতিদের নাম নিয়ে আক্রমণ করছেন না রাহুল। তেলেঙ্গানার সভায় প্রধানমন্ত্রী বললেন, "পাঁচ বছর ধরে কংগ্রেসের শাহাজাদা একটা মন্ত্রই জপ করে গিয়েছে। রাফালে নিয়ে মিথ্যা প্রমাণিত হওয়ার পর থেকেই আদানি-আম্বানির এই মন্ত্র জপ শুরু করেছিল। কিন্তু নির্বাচন (Lok Sabha 2024) ঘোষণা হওয়ার পর থেকেই আদানি-আম্বানির নাম নেওয়া বন্ধ করে দিয়েছে। "

[আরও পড়ুন: ‘আমার ২৪ ঘণ্টা আপনাদের জন্য’, রায়বরেলি-আমেঠিতে কর্মীদের বার্তা ‘মরিয়া’ প্রিয়াঙ্কার]

রাহুলকে প্রধানমন্ত্রীর সরাসরি প্রশ্ন, "আমি তেলেঙ্গানার মাটি থেকে প্রশ্ন করতে চাই, আদানি-আম্বানির থেকে কত টাকা নিয়েছেন? কোনও চুক্তি হয়েছে? কেন রাতারাতি ওদের আর গালাগালি দেওয়া বন্ধ করে দিলেন? ডাল মে কুছ কালা হ্যায়! কত ব্যাগ কালো টাকা তাঁদের কাছ থেকে পেয়েছেন? এই আচমকা নীরবতার মানে হল আপনিও ট্রাক ভর্তি চোরি কা মাল পেয়েছেন।" যদিও প্রধানমন্ত্রী যেদিন আদানি-আম্বানি নিয়ে রাহুলকে প্রশ্ন করছেন, তার একদিন আগেও ঝাড়খণ্ডের মাটিতে দাঁড়িয়ে রাহুল সরসরি আদানির নাম করে কেন্দ্রকে আক্রমণ করেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আম্বানি-আদানি যোগ নিয়ে এবার রাহুল গান্ধীকে পালটা চাপ মোদির।
  • এতদিন আদানি-আম্বানি নিয়ে এত আক্রমণ করতেন, এখন বন্ধ কেন? কংগ্রেস নেতাকে প্রশ্ন প্রধানমন্ত্রীর।
  • মোদির ইঙ্গিত, নিশ্চয়ই কংগ্রেসের সঙ্গে দেশের সেরা শিল্পপতিদের কোনও চুক্তি হয়েছে।
Advertisement