shono
Advertisement

‘স্বামীকে খুন করলেই ৫০ হাজার পুরস্কার!’ হোয়াটসঅ্যাপ স্টেটাস স্ত্রীর, তার পর?

উত্তরপ্রদেশের আগরার ঘটনায় হুলস্থুল পড়েছে।
Posted: 09:42 PM Mar 31, 2024Updated: 09:45 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যকলহ কোন পরিবারে হয় না? তাই বলে হোয়াটসঅ্যাপ স্টেটাসে স্বামীকে হত্যার জন্য পুরস্কার ঘোষণা করবেন স্ত্রী? এমন কাণ্ড কোনওকালে শোনেনি কেউ। যদিও তাই ঘটেছে বাস্তবে। ফলে নিরাপত্তা চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন আতঙ্কিত স্বামী। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগরার এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপে স্বামীকে হত্যার জন্য ৫০ হাজার টাকা ‘পুরস্কার’ ঘোষণা করেছেন স্ত্রী। সোশাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘বাবা-মা আমার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছে। স্বামীর সঙ্গে থাকতে চাই না। স্বামীকে খুন করলে ৫০ হাজার টাকা দেব।’ স্ত্রীর এই স্টেটাস চোখে পড়ে যুবকের। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন তিনি। পুলিশের দ্বারস্থ হন এবং স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। কিন্তু হঠাৎ সম্পর্কের এতটা অবনতি হল কীভাবে?

 

[আরও পডুন: নিঃসন্তান মহিলাকে দিনরাত গঞ্জনা! শাশুড়িকে ‘খুন’ করে আত্মসমর্পণ গৃহবধূর]

জানা গিয়েছে, ২০২২ সালের ৯ জুলাই মধ্যপ্রদেশের ভিন্ড জেলার এক তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল যুবকের। উভয়ের মধ্যে অশান্তি শুরু হলে ডিসেম্বর মাসেই বাপের বাড়ি চলে যান মহিলা। খোরপোষের জন্য আদালতে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। এর মধ্যেই সম্প্রতি যুবকের নজরে পড়ে স্ত্রীর হোয়াটসঅ্যাপ স্টেটাস। যার পর পুলিশের দ্বারস্থ হন তিনি। যুবক জানিয়েছেন, এর আগে ২০২৩ সালের ২১ ডিসেম্বের ভিন্ডের আদালতে যখন গিয়েছিলেন, সেই সময়ও তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল শ্বশুরবাড়ির লোকেরা ।

 

[আরও পডুন: ‘বিজেপির মুখোশ খুলতে মহুয়াকে জেতান’, কৃষ্ণনগরের ইতিহাস তুলে রাজমাতাকে তোপ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement