সিনেমার চেয়েও রোমহর্ষক, কোটি টাকার জীবন বিমা হাতাতে স্বামীকে খুন করল স্ত্রী!

05:07 PM Jun 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভবিষ্যৎ সুরক্ষিত করতে জীবন বিমা (Life Insurance) করে মানুষ। সেই বিমাই মহারাষ্ট্রের (Maharashtra) এক ব্যক্তির মৃত্যুর কারণ হল। এমনকী খুন হতে হল খোদ নিজের স্ত্রীর হাতে। কোটি টাকার বিমার লোভে স্বামীকে খুন করল স্ত্রী। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত স্ত্রী-সহ তিন অভিযুক্তকে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

মহারাষ্ট্রের বিড জেলায় এই খুনের ঘটনা ঘটেছে। মৃতের নাম মানচক গোবিন্দ পাওয়ার। তিনি লাটুর জেলার রেনাপুরের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, বছর পয়তাল্লিশের ওই ব্যক্তিকে খুন করেছ তাঁর স্ত্রী ও দুই সহযোগী।গত ১১ জুন নগর হাইওয়ে সংলগ্ন বিড পিম্বারগাওয়ান রোডে মানচকের মৃতদেহ পড়ে থাকতে দেখা গিয়েছিল। স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে দেহ উদ্ধার করে। ঘটনার তদন্তে নেমে নিহত ব্যক্তির স্ত্রী বছর সাইত্রিশের গাঙ্গুবাঈকে জেরা করে পুলিশ। যদিও সে জানায়, স্বামীর মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। পুলিশের সন্দেহ হওয়ায় তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হয়। দ্বিতীয়বার পুলিশি জিজ্ঞাসাবাদে ভেঙে পড়ে গাঙ্গুবাঈ। খুনের ঘটনা স্বীকার করে নেয় সে।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হওয়ার দৌড়ে নেই শরদ পওয়ার! লড়ছেন লালুপ্রসাদ যাদব]

তখনই জানা যায়, স্বামী মানচক গোবিন্দ পওয়ারের কোটি টাকার জীবন বিমা ছিল, সেই টাকা পেতেই দুই সহযোগীকে সঙ্গে নিয়ে মানচককে হত্যা করে গাঙ্গুবাঈ। এর জন্য ওই দুই ব্যক্তিকে ২ লক্ষ টাকা করে দিয়েছিল সে। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট থেকে জানা গিয়েছে মৃত মানচককে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছিল। গাঙ্গুবাঈ ও অন্য দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: বৈধ টিকিট থাকা সত্ত্বেও বিমান উঠতে বাধা! মোটা অঙ্কের জরিমানার মুখে এয়ার ইন্ডিয়া]

প্রসঙ্গত, এর আগেও রাজ্যে ও দেশে বিমার টাকা হাতানোর জন্য হত্যার ঘটনা ঘটেছে। চলতি বছরেই আসানসোলের একটি ঘটনায় সম্পত্তির লোভে সুপারি কিলার দিয়ে স্বামীকে খুন করায় স্ত্রী। এই ঘটনায় নিহতের স্ত্রী-সহ চারজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। 

Advertisement
Next