shono
Advertisement

যৌন মিলনে আপত্তি, লিভ-ইন পার্টনারকে স্ক্রু ড্রাইভার দিয়ে আক্রমণ, কী পরিণতি যুবকের?

প্রতিবেশীরা যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন।
Posted: 12:49 PM Aug 19, 2023Updated: 12:49 PM Aug 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও দুই লিভ-ইন পার্টনারের নৃশংস ঘটনা উঠে এল শিরোনামে। যৌন মিলনে আপত্তি করায় যুবতীর উপর স্ক্রু ড্রাইভার নিয়ে চড়াও হওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত ওই যুবতী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ঘটনাটি ঘটে গুরুগ্রামে (Gurugram)। অভিযুক্ত শিবম কুমারকে গ্রেপ্তার করেছে গুরুগ্রামের রাজীব চক থানার পুলিশ। পাশাপাশি সদর থানাতেও তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। যুবতীর অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে তাঁর সঙ্গে জোর করে সঙ্গমের চেষ্টা করেন শিবম। কিন্তু মিলনে রাজি হননি তিনি। তাতেই মেজাজ হারিয়ে স্ক্রু ড্রাইভার হাতে তুলে নেন শিবম। যুবতীর ঘাড়ে তা বসিয়ে দেন। গুরুতর আহত হন তিনি। রক্তাক্ত অবস্থাতেই তাঁকে ফেলে সেখান থেকে চম্পট দেন শিবম। প্রতিবেশীরা এসে যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন।

[আরও পড়ুন: চাইলেই ভাড়াটেদের সরানো যাবে না, পাবেন নতুন বাড়িতে জায়গাও, নয়া আইন পুরসভার]

যুবতী জানান, স্বামীর সঙ্গে আলাদা হওয়ার পর গুরুগ্রামের একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। সেখানেই কনৌজের ছেলে শিবমের সঙ্গে দেখা হয় তাঁর। ধীরে ধীরে সম্পর্ক ঘনিষ্ঠ হয়। লিভ-ইন করার সিদ্ধান্ত নেন তাঁরা। এরপরই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে যৌন মিলনে জোর করতে শুরু করেন শিবম বলে অভিযোগ। সম্প্রতি যুবতী জানতে পারেন, শিবম বিবাহিত।

ঘটনায় শারীরিক ক্ষতের পাশাপাশি মানসিক ভাবেও ট্রমার মধ্যে রয়েছেন যুবতী। পুলিশ জানায়, শুক্রবার রাজীব চক এলাকা থেকে শিবমকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জেরা করা হচ্ছে। শনিবার তাঁকে আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: লাগাতার ট্রেন চলাচলে বিঘ্ন, ক্ষুব্ধ যাত্রীরা, রাজনৈতিক চাপেই কি কাজে দ্রুততা? উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement