shono
Advertisement

শ্রদ্ধা কাণ্ডের ছায়া, দিল্লিতে ফের মিলল মহিলার ছিন্ন মাথা, কাটা অঙ্গ

দেহাংশগুলি উদ্ধার হওয়ার পর চাঞ্চল্য ছড়িয়েছে।
Posted: 02:37 PM Mar 19, 2023Updated: 02:37 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের (Shraddha Murder Case) ছায়া। দিল্লির (Delhi) সরাই কালে খানে এক নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছে একটি সাদা প্লাস্টিক ব্যাগে মিলল এক মহিলার ছিন্ন মাথা। মিলল দেহাবশেষও।

Advertisement

পুলিশের কাছে খবর ছিল ওই চত্বরে একটি কাটা অঙ্গের সন্ধান মিলেছে। দ্রুত সেখানে পৌঁছে যান পুলিশকর্মীরা। এরপরই উদ্ধার হয় ওই ব্যাগ। দক্ষিণপশ্চিম পুলিশের ডেপুটি কমিশনার রাজেশ দেও জানিয়েছেন, অঙ্গগুলি এইমস ট্রমা সেন্টারে পাঠানো হচ্ছে। চেষ্টা চলছে দেহটি শনাক্ত করার। ঘটনাস্থলে পৌঁছে ফরেনসিক দপ্তরের আধিকারিকরা নমুনা সংগ্রহ করেছেন। আশা, দ্রুত এই বিষয়ে কোনও গুরুত্বপূর্ণ সূত্র মিলতে পারে।

এই ঘটনা অনেককেই মনে করিয়ে দিচ্ছে শ্রদ্ধা ওয়াকারের হত্যাকাণ্ড। গত বছর ১৮ মে দিল্লির মেহেরৌলিতে প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারকে খুন করে তাঁর প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালা। খুনের পর লিভ-ইন সঙ্গী শ্রদ্ধার দেহ ৩৫টি টুকরো করে আফতাব। প্রথমে তা রেখে দেয় ফ্রিজে। এরপর দিল্লির বিভিন্ন জায়গায় তা ফেলতে থাকে। দিল্লি পুলিশের চার্জশিটে দাবি করা হয়েছে, আফতাব প্রেমিকাকে খুন করে ৩৫ টুকরোই শুধু করেনি। প্রমাণ লোপাট করতে তাঁর হাড়গোড় মিক্সার গ্রাইন্ডারে ঢুকিয়ে গুঁড়ো করেছিল। এই ঘটনায় শিউরে উঠেছিল দেশ। সাম্প্রতিক ঘটনায় সেই নৃশংস হত্যাকাণ্ডের স্মৃতি ফের ফিরল রাজধানীতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার