shono
Advertisement

৮০০ ফুট গভীর খাদে পড়ে মৃত্যু ভ্রমণপ্রেমী ভারতীয় দম্পতির

সেলফি তুলতে গিয়েই কি মৃত্যু? The post ৮০০ ফুট গভীর খাদে পড়ে মৃত্যু ভ্রমণপ্রেমী ভারতীয় দম্পতির appeared first on Sangbad Pratidin.
Posted: 05:36 PM Oct 30, 2018Updated: 05:36 PM Oct 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’জনেই ঘুরতে ভালবাসেন। ট্রাভেল ব্লগার হিসেবেই পরিচিত তাঁরা। আর সেই প্রকৃতি প্রেমই কেড়ে নিল তাঁদের প্রাণ। সেলফি তুলতে গিয়ে ৮০০ ফুট গভীর খাদে পড়ে মৃত্যু হল ভারতীয় দম্পতির। ক্যালিফোর্নিয়ার ইয়োসমিত ন্যাশনাল পার্কে দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

[বিড়ালকে ‘ধর্ষণ’, গৃহকর্ত্রীর অভিযোগে গ্রেপ্তার এক ব্যক্তি]

সোমবার ন্যাশনাল পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, মৃত দম্পতি বিষ্ণু বিশ্বনাথ (২৯) ও মীনাক্ষী মূর্তি (৩০) ভারতীয় বংশোদ্ভূত হলেও কর্মসূত্রে আমেরিকার বাসিন্দা। পেশায় সিস্টেম ইঞ্জিনিয়ার বিষ্ণু বিশ্বনাথ কিছুদিন আগেই নতুন চাকরি নিয়ে নিউ ইয়র্ক থেকে সান জোসে আসেন। সঙ্গে আসেন স্ত্রী মীনাক্ষীও। দু’জনেই বেড়াতে ভালবাসতেন বলে জানিয়েছেন তাঁদের সহকর্মীরা। বিশেষ করে যে কোনও ঝুঁকিপূর্ণ জায়গায় ঘুরে বেড়ানোই ওই ইঞ্জিনিয়ার দম্পতির নেশা ছিল। গত বুধবার পর্যটকরাই টাফ্ট পয়েন্টের কাছে প্রথম তাঁদের মৃতদেহ দেখতে পান। পরের দিন উদ্ধারকারী দল মৃতদেহ দু’টি উদ্ধার করে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল সে বিষয়ে নিশ্চিত না হলেও ছবি তুলতে গিয়েই দম্পতি পড়ে গিয়েছেন বলে মনে করছে জনপ্রিয় এই পর্যটন কেন্দ্রের কর্তৃপক্ষ।

যে পযর্টকরাই এখানে বেড়াতে আসেন, তাঁরাই এটিকে ফ্রেমবন্দি করে স্মরণীয় করে রাখতে চান। তেমনই কোনও কারণে দুর্ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। বন্ধু তথা সহকর্মীদের অকাল মৃত্যুতে শোকাহত দম্পতির কর্মক্ষেত্রের লোকজন। অনেকেই জানান, ভালবেসেই বিয়েটা করেছিলেন তাঁরা। বেশ হাসি-খুশি দম্পতি ছিলেন। কর্মক্ষেত্রেও দু’জন ছিলেন অত্যন্ত দক্ষ।

[নজিরবিহীন জটিলতার মধ্যেই শ্রীলঙ্কায় গ্রেপ্তার অর্জুন রণতুঙ্গা]

চলতি মাসে এই জায়গারই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। ম্যাথিউ ডিপেল নামের পর্যটক ইয়োসমিত ন্যাশনাল পার্কের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ের এক্কেবারে ধারে দাঁড়িয়ে হাঁটু গেড়ে এক যুবতীকে ভালবাসার প্রস্তাব দিচ্ছেন এক ব্যক্তি। সেই ঘটনার পরই প্রকাশ্যে এল ভারতীয় দম্পতির মৃত্যুর ঘটনা।

The post ৮০০ ফুট গভীর খাদে পড়ে মৃত্যু ভ্রমণপ্রেমী ভারতীয় দম্পতির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement