shono
Advertisement

‘ন্যূনতম পরিষেবা দিতেও ব্যর্থ’, ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হার্দিক

কোন প্রসঙ্গে রেগে গেলেন হার্দিক?
Posted: 11:41 AM Aug 02, 2023Updated: 12:09 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় ম্যাচে মুখ থুবড়ে পড়লেও ওয়েসট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় তথা সিরিজের শেষ ম্যাচে দুরন্ত কামব্যাক করেছে টিম ইন্ডিয়া। অধিনায়ক হিসেবে দলকে জেতানোর পাশাপাশি ব্যাট হাতেও নজরকাড়া পারফরম্যান্স হার্দিক পাণ্ডিয়ার। কিন্তু সিরিজ জিতেও খুশি নন ভারতীয় অলরাউন্ডার। ম্যাচ শেষে পুরস্কার বিতরণীর মঞ্চেই নিজের হতাশার কথা জানালেন হার্দিক। ক্ষোভ উগরে দিলেন ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের বিরুদ্ধেও।

Advertisement

দ্বিপাক্ষিক সিরিজের আয়োজক ওয়েস্ট ইন্ডিজ বোর্ড (West Indies Board)। নেমন্তন্ন করে নিজেদের দ্বীপপুঞ্জে ভারতীয় দলকে ডেকে এনেছে তারা। অথচ ভারতীয় ক্রিকেটারদের ন্যূনতম পরিষেবা দিতেও ব্যর্থ ক্যারিবিয়ান বোর্ড। হার্দিকের দাবি, বিরাট কোনও বিলাসবহুল পরিষেবা চাওয়া হয়নি। কিন্তু ন্যূনতম প্রয়োজনও মেটাতে পারেনি তারা। বেশ বিরক্ত হয়েই হার্দিক বলে দিচ্ছেন, “আশা করি পরের বার যখন আমাদের ডাকা হবে, তখন ন্যূনতম সুযোগ সুবিধাগুলো পাব।”

[আরও পড়ুন: ভাইয়ের বিরুদ্ধে মন্তব্য করার শাস্তি, মেরে মুখ ফাটানো হল ‘কালীঘাটের কাকু’র দাদার!]

ওয়েস্ট ইন্ডিজে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে গিয়েছে ভারতীয় দল। যার মধ্যে অমীমাংসিত ভাবে শেষ হয়েছে টেস্ট সিরিজ। ২-১-এ ওয়ানডে সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। আর ৩ আগস্ট থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু ক্যারিবিয়ান বোর্ডের উপর দারুণ ক্ষুব্ধ হার্দিক। বলছেন, “ওয়েস্ট ইন্ডিজের মাঠ বিশ্বের অন্যতম সেরা মাঠ ছিল। আশা করি পরের বার পরিস্থিতি খানিকটা বদলাবে। যাতায়াত থেকে শুরু করে অন্যান্য পরিষেবার ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজ আশা করি হেঁচকি তুলবে না।”

আসলে ওয়ানডে সিরিজ শুরুর আগে মধ্যরাতের বিমানে গন্তব্যে পৌঁছতে হয়েছিল ভারতীয় দলকে। ফলে অনুশীলনে সমস্যায় পড়েছিলেন হার্দিকরা। যা নিয়ে ভারতীয় বোর্ডকেও নালিশ করেছিলেন ক্রিকেটাররা। সেই প্রসঙ্গই উঠে আসে হার্দিকের কথায়। তবে অস্থায়ী অধিনায়ক সঙ্গে এও বলে দেন, বোর্ডের এহেন পরিষেবাতে বিরক্ত তাঁরা। কিন্তু ক্যারিবিয়ানদের বিরুদ্ধে খেলা বেশ উপভোগ করেছেন।

[আরও পড়ুন: ১৪ অক্টোবর বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলতে আপত্তি নেই, জটিলতা কাটিয়ে জানাল পাকিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement