shono
Advertisement
T20 world Cup

প্র্যাকটিস পিচ নাপসন্দ, নিম্নমানের খাবার, টি-২০ বিশ্বকাপ শুরুর আগেই সমস্যায় ভারত

আমেরিকায় গিয়ে দুদিন ধরে অনুশীলন করছেন রোহিত শর্মারা।
Published By: Anwesha AdhikaryPosted: 09:47 AM Jun 01, 2024Updated: 12:22 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউইয়র্ক পৌঁছে ভারতীয় টিম ট্রেনিং করছে দিন দু’য়েক হল। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম‌্যাচও হয়েছে ভারতের। কিন্তু নিউইয়র্কের প্র্যাকটিস সংক্রান্ত সুযোগ-সুবিধে নিয়ে খুব একটা সন্তুষ্ট নয় ভারতীয় দল।

Advertisement

নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে এবার বিশ্বকাপের তিনটে ম‌্যাচ রয়েছে। স্টেডিয়ামটা পুরোটাই তৈরি হয়েছে বিশ্বকাপের (ICC T20 world Cup 2024) জন‌্য। শোনা গেল বিশ্বকাপের পর স্টেডিয়ামটা আর নাকি থাকবে না। ড্রপিং পিচ নিয়ে আসা হয়েছে। সেখানে প্র্যাকটিসের কোনও সুবিধে নেই। যার জন‌্য ভারতীয় দলের জন্য অনুশীলনের বন্দোবস্ত করা হয়েছে ক‌্যান্টেগে পার্কে। যেখানকার ‘ফেসিলিটি’ নিয়ে খুব একটা খুশি নয় ভারতীয় টিম ম‌্যানেজমেন্ট।

[আরও পড়ুন: প্রার্থীদের এক তৃতীয়াংশই কোটিপতি, শেষ দফার ধনীতম প্রার্থীর হাতে ১৯৮ কোটি

এক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, ভারতীয় দল (Indian Cricket Team) পুরো ব‌্যাপারটা নিয়ে বেশ অখুশি। সূত্রের খবর অনুযায়ী, যেহেতু বিশ্বকাপের জন‌্য দ্রুত সবকিছু তৈরি হয়েছে, তাই প্র্যাকটিস উইকেট খুব সাধারণ মানের। এমনকী খাবারও একেবারে আহামরি কিছু নয়। এটাও বলা হল, পুরো ব‌্যাপারটা নাকি ইতিমধ্যেই আইসিসিক জানানো হয়েছে।

যদিও আইসিসির তরফ থেকে এরকম অভিযোগের কথা পুরোপুরি অস্বীকার করা হয়েছে। ওই সংবাদ সংস্থাকে আইসিসির এক প্রতিনিধি জানিয়েছেন, ‘‘ওখানকার প্র্যাকটিস পিচ কিংবা সুযোগ সুবিধে নিয়ে কোনও টিমের তরফ থেকেই কোনও অভিযোগ আসেনি।’’ এটাও বলা হয়, মূল স্টেডিয়ামের থেকে ক‌্যান্টেগে পার্কের দূরত্ব খুব বেশি নয়। ফলে যাতায়াতজনিত কোনও সমস‌্যাও হওয়ার কথা নয়।

[আরও পড়ুন: শেষদফা ভোটের পরই ভাঙবে মোদির ধ্যান! যোগীর বার্তা, ‘সুফল পাবে দেশ’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে এবার বিশ্বকাপের তিনটে ম‌্যাচ রয়েছে।
  • বিশ্বকাপের জন‌্য দ্রুত সবকিছু তৈরি হয়েছে, তাই প্র্যাকটিস উইকেট খুব সাধারণ মানের।
  • আইসিসির তরফ থেকে এরকম অভিযোগের কথা পুরোপুরি অস্বীকার করা হয়েছে।
Advertisement