shono
Advertisement

শিশুপাচার কাণ্ডে তাঁর কী ভূমিকা, রূপাকে জিজ্ঞাসাবাদ সিআইডির

জুহি নির্দোষ, দাবি রূপার। The post শিশুপাচার কাণ্ডে তাঁর কী ভূমিকা, রূপাকে জিজ্ঞাসাবাদ সিআইডির appeared first on Sangbad Pratidin.
Posted: 02:17 PM Jul 29, 2017Updated: 08:47 AM Jul 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিশুপাচার কাণ্ডে রূপা গঙ্গোপাধ্যায়কে প্রায় দুঘণ্টা জিজ্ঞাসাবাদ করল সিআইডি। গলফগ্রিনে বিজেপি সাংসদের বাড়িতে গিয়ে তাঁর বয়ান রেকর্ড করেন তদন্তকারীরা। এই বিষয়ে কিছু নথিও বাজেয়াপ্ত করা হয়েছে। পাচার কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী জুহি চৌধুরির সঙ্গে তাঁর কী সম্পর্ক ছিল তা জানতে চান সিআইডি আধিকারিকরা। প্রয়োজনে ফের তাঁকে জেরার মুখে পড়তে হতে পারে বলে সিআইডি সূত্রে খবর। পুরনো অবস্থানে অনড় থেকে রূপার দাবি জুহি নির্দোষ। রাজনৈতিক প্রতিহিংসায় তাদের ফাঁসানো হচ্ছে।

Advertisement

[গাফিলতিতে শিশুমৃত্যুর অভিযোগ, হদিশ ভুয়ো চিকিৎসকের]

শিশুপাচার কাণ্ডে তাঁর কী ভূমিকা। ঘটনার সাক্ষী হিসাবে জিজ্ঞাসাবাদের জন্য গত সপ্তাহে রূপা গঙ্গোপাধ্যায়কে নোটিস পাঠিয়েছিল সিআইডি। টুইট করে রূপা জানিয়েছিলেন, তিনি তদন্তর জন্য মুখোমুখি হতে তৈরি। শনিবার বেলা সোওয়া এগারোটা নাগাদ সিআইডির দল বিজেপি সাংসদের গলফগ্রিনের বাড়িতে যায়। বাড়িতেই ছিলেন রূপা। শিশু পাচার নিয়ে প্রায় ২ ঘণ্টা তদন্তকারীরা রূপাকে জিজ্ঞাসাবাদ করেন। গোটা ঘটনার ভিডিওগ্রাফি করা হয়। সিআইডি সূত্রে খবর, শিশুপাচার সংক্রান্ত বেশ কিছু নথি রূপার বাড়ি থেকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ পর্বের পর সিআইডি আধিকারিকরা জানান, প্রয়োজন হলে ফের তাঁরা আসতে পারেন। আবার রূপা গঙ্গোপাধ্যায়কে জেরা করা হতে পারে।

[জাল মার্কশিট চক্রের পাণ্ডা খোদ কলেজ ছাত্র, তাজ্জব তদন্তকারীরা]

সিআইডির তদন্তকারীরা বেরিয়ে যাওয়ার পর মুখ খুলেছেন রূপা। বিজেপি নেত্রীর বক্তব্য, এই বিষয়ে তাঁর নামে কোনও অভিযোগ ছিল না। সিআইডি তাঁকে কয়েকটি প্রশ্ন করেছিল। রূপার অভিযোগ, গোটাটাই রাজনৈতিক ষড়যন্ত্র। অহেতুক তাদের হয়রান করা হচ্ছে। কেন কয়েকজনের বক্তব্যর ওপর ভিত্তি করে তাদের দিকে আঙুল তোলা হচ্ছে তা নিয়ে রূপা প্রশ্ন তোলেন। শিশু পাচারে ধৃত জুহি চৌধুরীর পাশে এদিনও থাকার বার্তা দিয়েছেন বিজেপি সাংসদ। রূপার দাবি তিনি এখনও বিশ্বাস করেন জুহি নির্দোষ। পাশাপাশি রূপা জানান, সিআইডি যতবার ডাকবে, তিনি ততবার যাবেন।

[মাত্র ৩৫ হাজারে শহরের বাজারে মিলছে অটোমেটিক পিস্তল]

জলপাইগুড়ির শিশু পাচারে হোমের কর্ত্রী চন্দনা চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল সিআইডি। তাঁকে জেরা করে তদন্তকারীরা জুহি চৌধুরি এবং রূপা গঙ্গোপাধ্যায়ের নাম উঠে আসে। গোয়েন্দা সূত্রে খবর, চন্দনা জেরায় দাবি করেন রূপা ও কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করিয়ে দেওয়ার জন্য জুহি আশ্বাস দিয়েছিলেন। জুহি যখন পলাতক অবস্থায় ছিলেন তখনও তিনি রূপা এবং কৈলাসের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন। এই তথ্য তদন্তকারীদের কাছে রয়েছে। শনিবার জেরার পর সিআইডি এবার কী চাল দেয় তা নিয়ে বাড়ছে কৌতুহল।

The post শিশুপাচার কাণ্ডে তাঁর কী ভূমিকা, রূপাকে জিজ্ঞাসাবাদ সিআইডির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement