shono
Advertisement

আইপিএলের নতুন মরশুমের জার্সি উন্মোচন কেকেআরের, নয়া অবতারে চমক দিলেন অধিনায়ক শ্রেয়স

নাইটদের জার্সি উন্মোচন অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ অধিনায়ক শ্রেয়স আইয়ার।
Posted: 12:48 PM Mar 18, 2022Updated: 12:35 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের পঞ্চদশ সংস্করণের আগে কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) যেন বদলের ছোঁয়া। মেগা নিলামে দলের খোলনলচে বদলে একেবারে নতুন করে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে নাইট শিবির। আগের মরশুমে ব্যর্থ হওয়া সিনিয়রদের বিদায় দিয়ে এবার দলে আনা হয়েছে নতুন তারকাদের। নতুনত্বের সঙ্গে তাল মিলিয়ে এই মরশুমের জার্সিতেও অভিনবত্বের ছোঁয়া রাখল কেকেআর। শুক্রবার দোলের দিনই নতুন মরশুমের জাসি প্রকাশ্যে আনল কলকাতা নাইট রাইডার্স। নাইটদের জার্সি উন্মোচন অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)।

Advertisement

প্রথাগতভাবেই কেকেআরের (KKR) জার্সিতে থাকে বেগুনি, সোনালি রংয়ের আভা। এবারেও তার ব্যতিক্রম হয়নি। জার্সির মূল রং আগের মতোই বেগুনিই থাকছে। তবে এবারে আগের তুলনায় নীলচে আভা বেশি। অন্যদিকে আগেরবারের লম্বা সোনালি স্ট্রিপ এবার আর থাকছে না। তার বদল হাত এবং কোমরের কাছে থাকছে সোনালি গোল স্ট্রিপ। যা নাইটদের জার্সিতে অন্য মাত্রা দিয়েছে। জার্সির সামনে যথারীতি লেখা থাকছে মূল স্পনসরের নাম। এছাড়ার একাধিক স্পনসরের নাম থাকছে নাইটদের জার্সিতে।

নতুন জার্সি প্রসঙ্গে অধিনায়ক শ্রেয়স আইয়ারের বক্তব্য,”বেগুনী রংয়ের মধ্যে সোনালি বিন্দুগুলি জার্সিকে অন্য মাত্রা দিচ্ছে।”

[আরও পড়ুন: ‘সাফল্য তোমাদের, ব্যর্থতার দায় আমার’, আইপিএলের আগে বার্তা হার্দিক পাণ্ডিয়ার]

ইতিমধ্যেই এই মরশুমের জন্য নতুন জার্সি উন্মোচন করে ফেলেছে মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাট টাইটান্স, লখনউ সুপার জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালসের মতো দলগুলি। এদিন আবার কেকেআরের পাশাপাশি জার্সি উন্মোচন করেছে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সবার জার্সিই বেশ নজর কেড়েছে। তবে, সবার মধ্যে কেকেআরের এই জার্সি অভিনবত্বের দাবি রাখবে তাতে সংশয় নেই।

[আরও পড়ুন: জল্পনার অবসান, আম আদমি পার্টিতে যোগ দিচ্ছেন হরভজন! যেতে পারেন রাজ্যসভায়]

প্রসঙ্গত আগামী ২৬ মার্চ শুরু হচ্ছে আইপিএলের পঞ্চদশ মরশুম। প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামছে নাইটরা। কলকাতার দ্বিতীয় ম্যাচ ৩০ মার্চ বেঙ্গালুরুর বিরুদ্ধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement