shono
Advertisement

IPL 2022: ফের শূন্য বিরাটের খাতায়, হায়দরাবাদের কাছে লজ্জার হার আরসিবির

একাধিক লজ্জার রেকর্ড বিরাটদের।
Posted: 10:02 PM Apr 23, 2022Updated: 10:14 PM Apr 23, 2022

আরসিবি: ৬৮-১০ (প্রভুদেশাই ১৫, ম্যাক্সওয়েল ১২)
সানরাইজার্স: ৭২-১ (অভিষেক ৪৭, উইলিয়ামসন ১৬)
সানরাইজার্স ৯ উইকেটে জয়ী

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কোন বিরাট কোহলি (Virat Kohli)! এ কোন আরসিবি! আর এ কোন সানরাইজার্স। একটা দল টুর্নামেন্টের শুরুটা এতটাই জঘন্য করেছিল, যে অনেক ক্রিকেটপ্রেমী তাঁদের বাতিলের খাতাতেই ফেলে দিয়েছিল। আরেকটা দল আবার টুর্নামেন্টের অন্যতম ফেভরিট। অথচ সেই ফেভরিট দলটিই আরেক দলের কাছে হারল জঘন্যভাবে। লজ্জাজনকভাবে।

এদিন টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson)। প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি এমন ব্যাটিং বিপর্যয়ে পড়ল যে আর ঘুরে দাঁড়াতেই পারল না। শুরু থেকেই একের পর এক উইকেট খুইয়ে গেল আরসিবি। ব্যর্থতা যে সহজে বিরাট কোহলির পিছু ছাড়বে না সেটা এদিন আরও একবার স্পষ্ট হয়ে গেল। এদিন ফের প্রথম বলেই শূন্য রানে ফিরে গেলেন আরসিবির প্রাক্তন অধিনায়ক। আর শুধু বিরাট কেন, আরসিবির কোনও ব্যাটারই এদিন ক্রিজে দাঁড়াতে পারেননি। একটা সময় মনে হচ্ছিল নিজেদেরই গড়া সর্বনিম্ন ইনিংস ৪৯ রানের রেকর্ড না ভেঙে দেয় ফ্যাফের দল। যদিও শাহবাজ (Shahbaz Ahamed) এবং প্রভুদেশাই খানিক লড়াই করে সেই লজ্জা থেকে বাঁচিয়ে দেন বিরাটদের। শেষপর্যন্ত আরসিবি করে ৬৮ রান। যা আইপিএলের (IPL 2022) ইতিহাসের পঞ্চম সর্বনিম্ন রান।

[আরও পড়ুন: বিফলে রিঙ্কু-রাসেলদের লড়াই, আইপিএলে হেরেই চলেছে কেকেআর]

জবাবে ব্যাট করতে নেমে একেবারেই বেগ পেতে হয়নি সানরাইজার্সকে। মাত্র এক উইকেট খুইয়ে নবম ওভারেই ম্যাচ শেষ করে দিল তারা। অভিষেক শর্মা ২৮ বলে ৪৭ রানের অনবদ্য ইনিংস খেললেন। উইলিয়ামসন করলেন ১৬ রান। জয়ের পাশাপাশি নিজেদের নেট রান রেটও শুধরে নিল হায়দরাবাদের দলটি।

[আরও পড়ুন: ১৫ দিনের মধ্যেই মোহনবাগানের নতুন সভাপতির নাম ঘোষণা! বার্ষিক সাধারণ সভায় জানালেন সচিব]

এদিনের ম্যাচ ধরলে টানা ৫ ম্যাচে জিতল উইলিয়ামসনের দল। অন্যদিকে আরসিবির (RCB) এটা মরশুমের তৃতীয় হার। তবে পয়েন্ট টেবিলের প্রথম চারেই থাকছে তাঁরা। আরসিবি চাইবে দ্রুত এই ম্যাচের স্মৃতি নিজেদের মাথা থেকে মুছে ফেলতে। অন্যদিকে হায়দরাবাদ চাইবে এই ফর্ম ধরে রাখতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার