shono
Advertisement

প্রকাশ্যে আইপিএলের সূচি, উদ্বোধনী ম্যাচেই ধোনি বনাম বিরাটের ডুয়েল

আইপিএলের কতদিনের দিনের সূচি ঘোষণা করা হল?
Posted: 05:46 PM Feb 22, 2024Updated: 07:27 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে আইপিএলের সূচি, উদ্বোধনী ম্যাচেই মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলির ডুয়েল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) আগামী সংস্করণের আংশিক সূচি প্রকাশিত হল। প্রথম ম্যাচের চেন্নাইয়ের চিপক স্টেডিয়াম।

Advertisement

গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্টের ইতিহাসে অন্যতম সেরা দল সিএসকে। মুম্বই ইন্ডিয়ান্সের মতো পাঁচ বারের চ্যাম্পিয়ন ধোনির চেন্নাই। ২২ মার্চ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ঘরের মাঠে সিএসকের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আপাতত ১৭ দিনের মোট ২১টি ম্যাচের সূচি ঘোষণা করা হল। দেশে সাধারণ নির্বাচন থাকায় এমন সিদ্ধান্ত। নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর পূর্ণ সূচি পাওয়া যাবে।

 

কলকাতা নাইট রাইডার্সের সমর্থকরা জানতে আগ্রহী, কবে শুরু হচ্ছে নাইটদের অভিযান? ২৩ মার্চ, অর্থাৎ, টুর্নামেন্ট শুরুর দ্বিতীয় দিনই নামছে কেকেআর। এবং প্রথম ম্যাচই ঘরের মাঠে। ইডেন গার্ডেন্সে ২৩ মার্চ নাইটদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

শনিবার ২৩ মার্চ টুর্নামেন্টের দ্বিতীয় দিনই ডাবল ধমাকা। দুপুরের ম্যাচে মুখোমুখি পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালস। সেদিনই সন্ধ্যায় কেকেআর বনাম হায়দরাবাদ। ২৯ মার্চ দ্বিতীয় ম্যাচ খেলবে কেকেআর। প্রথম ম্যাচের ৬ দিন পর। বেঙ্গালুরুতে সেদিন নাইটদের সামনে আরসিবি। এখন থেকেই সেই ম্যাচ নিয়ে উন্মাদনা শুরু হয়ে গিয়েছে। কারণ, সেই ম্যাচে ফের দুই শিবিরে থাকবেন দুই তারকা। আরসিবি-তে বিরাট কোহলি। কেকেআরে মেন্টর হয়ে আসা গৌতম গম্ভীর। দুজনের সম্পর্ক নিয়ে প্রচুর জল্পনা। গত আইপিএলে মাঠেই ঝামেলায় জড়িয়েছিলেন দুই তারকা।

কেকেআরের তৃতীয় ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৩ এপ্রিল। তবে অ্যাওয়ে ম্যাচ হলেও, কেকেআর বনাম দিল্লি ৩ এপ্রিলের ম্যাচটি হবে বিশাখাপত্তনমে। যে মাঠে হোম ম্যাচ খেলবে দিল্লি। যে ২১ ম্যাচের সূচি ঘোষণা করা হয়েছে, তার মধ্যে এই তিনটি ম্যাচই রয়েছে কেকেআরের। একটি হোম ও দুটি অ্যাওয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement