shono
Advertisement

Breaking News

IPL 2024

'চায়ের কাপে ঝড় উঠেছে', রোহিতের বিতর্কিত ভিডিও নিয়ে মুখ খুললেন বেঙ্কি মাইসোর

'এটাই আমার শেষ বছর', রোহিতের মুখে শোনা যায় এহেন মন্তব্য।
Published By: Arpan DasPosted: 03:26 PM May 14, 2024Updated: 03:53 PM May 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মা কি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ছেড়ে দিচ্ছেন? আইপিএলের (IPL 2024) মধ্যেই এই প্রশ্ন ঘুরছে দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে। নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ার (Abhishek Nayar) ও রোহিত শর্মার (Rohit Sharma) কথাবার্তার ভিডিও প্রকাশ্যে আসার পর জল্পনা আরও বেড়েছে। সেই বিষয় নিয়ে এবার মুখ খুললেন কেকেআরের (Kolkata Knight Riders) সিইও বেঙ্কি মাইসোর (Venky Mysore)।

Advertisement

গত শনিবার ইডেনে মুখোমুখি হয়েছিল নাইট রাইডার্স ও মুম্বই। বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচে সহজেই জেতে শ্রেয়স বাহিনী। কিন্তু তার আগেই আলোচনায় উঠে আসে রোহিত ও নায়ারের কথোপকথন। যেখানে রোহিতকে বলতে শোনা যায়, "এটাই আমার শেষ বছর।" দর্শকদের অনুমান, মুম্বই ইন্ডিয়ান্স নিয়ে এই আলোচনা হয়েছে। পরে সেই ভিডিও ডিলিট করে দেয় কেকেআর।

[আরও পড়ুন: আইপিএলে কোচিং করাবেন শাস্ত্রী? অশ্বিনের প্রশ্নের জবাবে কী বললেন রোহিতদের প্রাক্তন হেডস্যর?]

এবার সেই বিষয় নিয়েই কথা বললেন বেঙ্কি মাইসোর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সম্পূর্ণ বিষয়টিকে হালকা ছলেই দেখেছেন নাইটদের সিইও। তিনি বলেন, "আমি এই ব্যাপারে কিছুই জানতাম না। শুধু শুধু চায়ের কাপে ঝড় উঠেছে। ওঁরা যে কবে থেকে ভালো বন্ধু, তা একমাত্র ঈশ্বরই জানেন। কেউ এই বিষয় নিয়ে অকারণে গন্ডগোল বাড়িয়েছে। আমি ওদের সঙ্গে কথা বলেছি। ওরা সম্পূর্ণ অন্য বিষয় নিয়ে কথা বলছিল। কিছু মানুষের হাতে প্রচুর সময় আছে এগুলো করার জন্য।"

মুম্বই শিবির এই মুহূর্তে বিভক্ত বলেই জানা যাচ্ছে। হার্দিক পাণ্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে অসন্তুষ্ট সিনিয়র ক্রিকেটাররা। কেকেআর ম্যাচের দিন বৃষ্টির সময় নাইট তারকাদের সঙ্গে গল্পও করতে দেখা যায় রোহিতকে। অভিষেক নায়ারও সেখানে উপস্থিত ছিলেন। যাতে জল্পনা আরও বাড়তে থাকে। কিন্তু এদিন বেঙ্কি মাইসোর একপ্রকার জল ঢেলে দিলেন সমস্ত বিতর্কে।

[আরও পড়ুন: হার্দিক নামলেই বেরিয়ে যান রোহিত-সূর্যরা, প্রকাশ্যে মুম্বই শিবিরের ফাটল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রোহিত শর্মা কি মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিচ্ছেন? আইপিএলের মধ্যেই এই প্রশ্ন ঘুরছে দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে।
  • নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ার ও রোহিত শর্মার কথাবার্তার ভিডিও প্রকাশ্যে আসার পর এই জল্পনা আরও বেড়েছে।
  • সেই বিষয় নিয়ে এবার মুখ খুললেন কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর।
Advertisement