shono
Advertisement

পাঁচ কোটি টাকায় ব্রেথওয়েটকে তুলে নিল কেকেআর, দল পেলেন না যুবরাজ

১ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে সানরাইজার্স দলে নিল ঋদ্ধিমান সাহাকে। The post পাঁচ কোটি টাকায় ব্রেথওয়েটকে তুলে নিল কেকেআর, দল পেলেন না যুবরাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 PM Dec 18, 2018Updated: 07:36 PM Dec 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দুবার আইপিএল নিলামে সর্বোচ্চ দর উঠেছিল যুবরাজ সিংয়ের। আসন্ন আইপিএল-এ কোন দলে তিনি ঠাঁই পাবেন, মঙ্গল দুপুরে সেদিকেই নজর ছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু প্রথমবারের বিডে কোনও দলেই জায়গা হল না ভারতীয় অলরাউন্ডারের। এদিকে পাঁচ কোটি টাকা দিয়ে কার্লোস ব্রেথওয়েটকে কিনে নিল কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

[পারথে হারের দায়ভার নিজের কাঁধেই নিলেন বিরাট]

কুড়ি-বিশের ক্রিকেটে অলরাউন্ডারদের দরই যে আকাশছোঁয়া হয়, তা আর বলার অপেক্ষা রাখে না। এবারও তেমনটাই হল। এদিন জয়পুরে বসা নিলামের আসরে ভাল ফর্মে থাকা ক্যারিবিয়ান তারকা ব্রেথওয়েটকে তুলে নিল কেকেআর। পাঁচ কোটি টাকায় বিক্রি হলেন তিনি। চড়া দাম পেলেন আরেক ক্যারিবিয়ান তারকা সিমরন হেটমেয়ারও। চার কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তাঁকে কিনল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বাঁ-হাতি ব্যাটসম্যানকে তুলে নিয়ে ব্যাটিং লাইন-আপ আরও মজবুত করল বিরাট কোহলির আরসিবি। পাঞ্জাব ও হায়দরাবাদ প্রথম তাঁকে নিতে ঝাঁপায়। কিন্তু শেষমেশ বাজিমাত করে ব্যাঙ্গালোর। তবে এসবের মধ্যে অবিক্রিতই থেকে গেলেন যুবি। গত আইপিএল-এ আশানুরূপ পারফর্ম না করায় এবার তাঁকে ছেড়ে দিয়েছিল পাঞ্জাব। আর এদিনের নিলামের মঞ্চেই যেন স্পষ্ট হয়ে গেল, তাঁর উপর আর সেভাবে ভরসা রাখতে পারছে না অন্য দলগুলিও। তবে একা যুবি নন, প্রথম বিডে অবিক্রিত থেকে গেলেন দুই ভারতীয় চেতেশ্বর পূজারা এবং মনোজ তিওয়ারিও। বাংলার হয়ে লাগাতার পারফর্ম করা সত্ত্বেও দল পেলেন না মনোজ। দেড় কোটি টাকা ন্যূনতম মূল্যে বিক্রি হলেন না টেস্টে ভারতীয় দলের অন্যতম ভরসা পূজারাও।

তবে অস্ট্রেলিয়া সফরে জায়গা করে নিয়ে নিজের দর বাড়িয়ে নিলেন হনুমা বিহারী। দুকোটি টাকায় তিনি যোগ দিলেন দিল্লি ডেয়ারডেভিলসে। তাঁর ন্যূনতম মূল্য ছিল ৫০ লক্ষ টাকা। একাধিক দলের সঙ্গে লড়াই করে বিড জিতে নেয় দিল্লি। এদিকে এক কোটি ২০ লক্ষ টাকা দিয়ে সানরাইজার্স হায়দরাবাদ দলে নিল বাংলার উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাকে।

আসন্ন আইপিএল-এর জন্য ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি ন্যূনতম মূল্য ছিল জয়দেব উনাদকাটের। দেড় কোটি টাকা ছিল বেস প্রাইস ছিল তাঁর। গত আইপিএলে সাড়ে ১১ কোটি টাকায় রাজস্থান রয়্যালসে বিক্রি হয়েছিলেন এই সিমার। এবারও রাজস্থানই ঝুলিতে ভরল তাঁকে। আট কোটি ৪০ লক্ষ টাকার বিনিময়ে।

The post পাঁচ কোটি টাকায় ব্রেথওয়েটকে তুলে নিল কেকেআর, দল পেলেন না যুবরাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার