shono
Advertisement

Mahendra Singh Dhoni: কেন নিজের ইউটিউব চ্যানেল খুলতে রাজি নন ধোনি? জেনে নিন আসল কারণ

নিজের মতো থাকতে চান ধোনি।
Posted: 10:32 AM Dec 04, 2023Updated: 10:47 AM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) থেকে আকাশ চোপড়া (Aakash Chopra)। কিংবা হরভজন সিং (Harbhajan Singh)। শোয়েব আখতার (Shoaib Akhtar) থেকে এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। একাধিক বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার তাঁদের ইউটিউব চ্যানেলগুলো খুলেছেন। সোশাল মিডিয়ার যুগে এটাই এখন ট্রেন্ড। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন একাধিক খেলোয়াড়।

Advertisement

শুধু ক্রিকেটার নন, অন্য খেলার নামজাদা মুখরা এখন ইউটিউব চ্যানেল খুলেছেন। আসল লক্ষ্য হল সেই খেলা সম্পর্কে আলোচনার সঙ্গে অর্থ রোজগার। তা এহেন খেলোয়াড়দের তালিকায় কি এবার মহেন্দ্র সিং ধোনিও (Mahendra Singh Dhoni) নাম লেখাবেন? এমন প্রশ্ন তাঁকে করা দারুণ জবাব দিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক।

[আরও পড়ুন: ইচ্ছা থাকলেও বোলিং করেন না! কিন্তু কেন? গোপন তথ্য ফাঁস করলেন শ্রেয়স]

 

মাহি একটি অনুষ্ঠানে বলেন, “আমাকে এক ম্যাডাম ইউটিউব চ্যানেল খোলা নিয়ে জিজ্ঞাসা করেছিলেন। আমি নাকচ করে দিয়েছিলান। কারণ এটা আমার পক্ষে খুবই কঠিন কাজ। কারণ আমি এমন একজন যে ক্যামেরা সচেতন নই। আমি খুশি যে এখানে রয়েছি, আপনারা আমাকে প্রশ্ন করছেন, আমি তার উত্তর দিচ্ছি। কিন্তু ইউটিউব চ্যানেলের প্রশ্ন উঠলে, আমার মনে হয় সেটা করতে পারব না। তাছাড়া আমি একটু মুডিও। এমন হতেই পারে যে আমি দিনে ৩-৪ ভিডিও পোস্ট করে দেব। আবার দেখা যাবে ইন্সটাগ্রামের মতো ১ বছর আর কোনও পোস্ট করব না।”

ধোনি নেটদুনিয়ায় একবারেই সক্রিয় নন। কিন্তু তাঁর ভক্তদের সুবাদে প্রতিনিয়ত তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন সবই আপডেট পাওয়া যায় সোশাল মিডিয়ায়। ধোনিকে নিয়ে মাঝে মাঝে তাঁর স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার ইন্সটাগ্রামে পোস্ট দেখা যায়। কিন্তু ধোনি নিজে শেষ বার ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন চলতি বছরের ৮ জুলাই। ফলে বোঝাই যাচ্ছে ধোনি ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানানোর পর ধোনির আর যা-ই করুন তিনি ইউটিউব চ্যানেল খুলবেন না।

[আরও পড়ুন: ‘ক্যাপ্টেন কুল’ ধোনির কোন ঐতিহ্য বহন করে সতীর্থদের মন জিতলেন অধিনায়ক সূর্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement