shono
Advertisement

৪২ বছরেও বাহুবলী ধোনি! এবার বাইসেপ দেখিয়ে ভাইরাল হলেন ক্যাপ্টেন কুল

ফিটনেসের শীর্ষে মহেন্দ্র সিং ধোনি।
Posted: 06:42 PM Dec 28, 2023Updated: 07:29 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত জুলাইতে ৪২ বছরে পা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই। এখনও আগের মতোই ফিট তিনি। আর নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত জিমে ঘাম ঝরাতেও দেখা যায় বিশ্বকাপ জয়ী ভারতের প্রাক্তন অধিনায়ককে। সম্প্রতি সোশাল মিডিয়ায় তাঁর বাইসেপ দেখানোর ভিডিও ভাইরাল হয়েছে। নেট দুনিয়ায় ঝড় তুলছে ৪২-এর মাহির সেই ‘বাহুবলী অবতার’।

Advertisement

পঞ্চমবারের জন্য চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) আইপিএল (IPL 2023) চ্যাম্পিয়ন করার পর, ধোনিকে ছুটতে হয়েছিল হাসপাতালে। মাহি গোটা আইপিএল খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে। ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। তবে বাইসেপ দেখানোর ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে ধোনির প্রতি উন্মাদনা আরও বেড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ৭৭ বছরে চিরঘুমে ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার-কোচ প্রবীর মজুমদার]

 

প্রায় ধোনির জিম সেশনের বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হচ্ছে। তিনি রাঁচির স্টেডিয়ামের জিমে মাঝে মাঝেই ঘাম ঝরাতে যাচ্ছেন। কয়েক মাস আগে তাঁর কালো গেঞ্জি পরা এক ছবি ভাইরাল হয়েছিল। তাতে ধোনির পেশিবহুল হাত পরিষ্কার বোঝা যাচ্ছিল। এ বার তাঁর আর এক ভিডিও ভাইরাল।

ধোনি এখন পুরোপুরি ফিট। মাঝেমধ্যেউ ধোনি রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সের জিমে নিজেকে নতুন ভাবে গড়ছেন। তাঁর পেশিবহুল চেহারা দেখে ঝড় উঠে গিয়েছে নেটপাড়ায়। স্টেজে বাইসেপ দেখানো ধোনিকে দেখে মনে হচ্ছে তিনি যেন ৪২-এর ‘বাহুবলী’। কোথাও যেন বুঝিয়েই দিলেন ২০২৪ সালের আইপিএল-এর প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। বাকিটা সময় বলবে।

[আরও পড়ুন: আগের মতোই লম্বা, সোনালি চুল রাখতে চান ধোনি! কী বলছেন ‘ক্যাপ্টেন কুল’? দেখে নিন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement