shono
Advertisement

মা রিনা পাশে থাকলেও এলেন না আমির! বাবাকে ছাড়াই শুরু মেয়ে ইরা খানের বিয়ের অনুষ্ঠান

মারাঠি রীতিতে শুভলগ্নে সম্পন্ন হল ইরা-নুপূরের 'কেলভান সেরিমনি'।
Posted: 01:43 PM Nov 04, 2023Updated: 01:43 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খানকে (Aamir Khan) ছাড়াই শুরু হয়ে গেল মেয়ে ইরা খানের প্রাকবিবাহ অনুষ্ঠান পর্ব। শুক্রবার শুভলগ্নে সম্পন্ন হল ইরা-নুপূরের কেলভান সেরিমনি। মারাঠি রীতি অনুযায়ী বিয়ের আগে দুই পরিবারের উপস্থিতিতে এই অনুষ্ঠান হয়। যেখানে বর-কনেকে আশীর্বাদ করেন সকলে।

Advertisement

প্রসঙ্গত, গতবছর নভেম্বর মাসেই সম্পন্ন হয় ইরা খানের (Ira Khan) সঙ্গে নুপূর শিকারের জমজমাট বাগদান পর্ব। দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান। মেয়ের জীবনের বিশেষ দিনে কাঁচাপাকা দাঁড়িতে, পাঠান স্যুটে তাক লাগিয়ে দিয়েছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। তবে এবার বাবাকে ছাড়াই শুরু হয়ে গেল মেয়ে ইরার প্রাকবিবাহ অনুষ্ঠান। মা রিনা দত্ত হাজির থাকলেও দেখা গেল না আমির খানকে।

[আরও পড়ুন: ‘চরিত্রের রেলাবাজিটা দর্শকের মনে ধরেছে’, ‘দশম অবতার’ নিয়ে অকপট প্রসেনজিৎ]

বলিউড মাধ্যম সূত্রে খবর, আগামী জানুয়ারি মাসেই চার হাত এক হবে ইরা-নুপূরের। তবে এবছর নভেম্বর মাসেই কেলভান অনুষ্ঠান দিয়ে শুরু হল বিয়ে পর্ব। মারাঠি রীতিতে বিয়ের দিন কয়েক আগেই সম্পন্ন হয় এই অনুষ্ঠান। যেখানে বর-কনের মা-বাবা সহ দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকেন। নতুন পোশাকে সাজেন হবু দম্পতি। খাওয়া-দাওয়ার পাশাপাশি উপহার দেওয়া-নেওয়াও হয়। তবে ইরা খানের কেলভানে দেখা যায়নি বাবা আমিরকে। এমনকী সৎ মা কিরণের সঙ্গে ইরা খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও তাঁকেও দেখা যায়নি। তবে উপস্থিত ছিলেন আমিরকন্যার প্রিয় বন্ধু তথা অভিনেত্রী মিথিলা পালকর।

[আরও পড়ুন: সুগার ফল করে অসুস্থ! মাঝরাতে দীপঙ্করকে নিয়ে হাসপাতালে ছুটলেন স্ত্রী দোলন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement