shono
Advertisement

দল আপনাকে মামলা করার টাকা দেয়? বিজেপি নেতাকে সুপ্রিম কোর্ট

আদালত রাজনীতি করার জায়গা নয়, এদিন স্পষ্ট করে দেয় সুপ্রিম কোর্ট। The post দল আপনাকে মামলা করার টাকা দেয়? বিজেপি নেতাকে সুপ্রিম কোর্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 PM Dec 16, 2016Updated: 02:47 PM Dec 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মামলা করার জন্য কী দল আপনাকে টাকা দেয়? দলের রাজনৈতিক কার্যকলাপ আদালতের সামনে পেশ করাই কী আপনার কাজ?’ ভরা এজলাসে এমন বাক্যবাণে জর্জরিত হলেন বিজেপির এক কেন্দ্রীয় নেতা। বক্তা খোদ দেশের শীর্ষ আদালতের বিচারপতি। একের পর এক রাজনৈতিক মামলা-মোকদ্দমা নিয়ে জেরবার সুপ্রিম কোর্ট। তাই কতকটা ক্ষুব্ধ হয়েই বিজেপির এক কেন্দ্রীয় মুখপাত্রকে তিরস্কার করল শীর্ষ আদালত।

Advertisement

প্রসঙ্গত, ওই মুখপাত্র চারটি রাজনৈতিক জনস্বার্থ মামলা দায়ের করেছেন আদালতে। শুক্রবার তারই একটি মামলার শুনানি ছিল। মামলাটি খারিজ করে দিয়ে আদালত তাঁকে তিরস্কার করে জানায়, ‘আপনি ধীরে ধীরে একজন পেশাদার জনস্বার্থ মামলাকারী হয়ে যাচ্ছেন। রোজই দেখা যাচ্ছে, আপনি নানারকমের মামলা করে যাচ্ছেন। আপনার দলই তো কেন্দ্রে ক্ষমতায় রয়েছে, দলকেই আপনার অভিযোগ জানাচ্ছেন না কেন?’

এদিন শীর্ষ আদালত জানিয়ে দেয়, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য কোনও মামলাকে প্রশ্রয় দেবে না আদালত। আদালত রাজনীতি করার জায়গা নয়, এদিন স্পষ্ট করে দেয় সুপ্রিম কোর্ট।

The post দল আপনাকে মামলা করার টাকা দেয়? বিজেপি নেতাকে সুপ্রিম কোর্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement