shono
Advertisement

এবার প্রকাশ্যেই নুসরতের সঙ্গে ‘ইশক’যশের! নজর রাখতে পারবেন আপনিও, ব্যাপারটা কী?

প্রেমের নতুন রসায়ন!
Posted: 09:31 PM Nov 12, 2021Updated: 09:31 PM Nov 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে নুসরত জাহান (Nusrat Jahan), অন্যদিকে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।  মুখোমুখি দুই তারকা। অদূর ভবিষ্যতে এমন ঘটনা ঘটতেই পারে। সূত্রের খবর মানলে, নুসরতের চ্যাট শোয়ে অতিথি হিসেবে দেখা যেতে পারে যশ দাশগুপ্তকে।

Advertisement

ছবি – সংগৃহীত

সিনেমার পর্দার বাইরে এবার নতুন অবতারে আসতে চলেছেন নুসরত জাহান। তাঁকে দেখা যাবে এক রেডিও শোতে। জনপ্রিয় এক এফএম চ্যানেলের ইউটিউবে নতুন এক টক শো নিয়ে হাজির হচ্ছেন নুসরত। আর এই টক শোয়ের বিষয় হল ভালবাসা! নাম ‘ইশক উইথ নুসরত’। ইতিমধ্যেই নুসরতের এই টক শো নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নুসরতের সামনে অতিথি হিসেবে দেখা গিয়েছে মদন মিত্র, তনুশ্রী চক্রবর্তী ও ঋতাভরী চক্রবর্তীকে। 

ছবি – সংগৃহীত

[আরও পড়ুন: Squad Review: অ্যাকশন থ্রিলার ‘স্কোয়াড’ ছবি দিয়ে বলিউডে পা, নজর কাড়তে পারলেন ড্যানির ছেলে রিনজিং?]

এবার কানাঘুষো শোনা যাচ্ছে, নুসরতের প্রশ্নবাণের মুখোমুখি হতে চলেছেন তাঁর প্রিয় যশ দাশগুপ্ত।  আর এই খবরে বেশ খুশি ‘যশরত’-এর (YashRat) অনুরাগীরা। কারণ নুসরতের এই শো নাকি নো-ফিল্টার হতে চলেছে। তাতে ব্যক্তিগত প্রশ্নও থাকতে পারে। ফলে এতে দুই তারকার সম্পর্কে অনেক কিছু জানতে পারেন তাঁদের অনুরাগীরা। 

ছবি – সংগৃহীত

নিজেদের সম্পর্ক নিয়ে আর লুকোছাপা করেন না নুসরত-যশ। কিছুদিন আগেই একসঙ্গে কাশ্মীরে গিয়েছিলেন। শোনা যায়, শুটিংয়ের জন্য গেলেও সেখানে চুটিয়ে ঘুরেছেন নুসরত ও যশ। এমনকী যশের হাতে হাত রেখে ভিডিও-ও আপলোড করেছেন নুসরত। পুজোতেও একসঙ্গে প্যান্ডেল-হপিং করেছেন যশ-নুসরত। তারপর আবার দীপাবলিতে একই রঙের পোশাক পরে সেলিব্রেশনে মেতেছিলেন। সেই সময় ঈশানের ছবিও প্রকাশ্যে আসে। এবার এক চ্যাট শোয়ে দেখা যেতেই পারে দুই তারকাকে। 

[আরও পড়ুন: ‘রোজ আমরা ঝগড়া করতাম!’ জিতু কমলের ‘সত্যজিৎ রায়’ হয়ে ওঠার নেপথ্যের গল্প ফাঁস করলেন স্ত্রী নবনীতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement