shono
Advertisement

আম্বানিকন্যা ইশার প্রাক-বিয়ের আসরে হিলারি ক্লিন্টন, দেখুন ছবি

চারদিন ব্যাপী এই অনুষ্ঠানকে ঘিরে আয়োজিত হবে ‘স্বদেশ বাজার’ প্রদর্শনীও৷ The post আম্বানিকন্যা ইশার প্রাক-বিয়ের আসরে হিলারি ক্লিন্টন, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:31 AM Dec 09, 2018Updated: 01:15 PM Dec 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ-গৌরী, ক্যাটরিনা, করণ, জ্যাকলিন, জন, জাহির, সস্ত্রীক শচীন, আমির, প্রিয়াঙ্কা-নিক, পরিনীতি, জাহ্নবী, করিশ্মা, লক্ষ্মী মিত্তল থেকে প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। মেয়ে ইশার ‘বিগ-ফ্যাট ওয়েডিং’-এর অতিথি তালিকা থেকে বাদ যায়নি কারও নামই। বিয়ের দিন পর্যন্ত অপেক্ষা করতে হয়নি। প্রাক-বিয়ের আসর থেকেই শুরু হয়ে গিয়েছে অতিথি সমাগম। 

Advertisement

[প্রিয়াঙ্কাকে পিছনে ফেলে এশিয়ার সেরা লাস্যময়ী দীপিকা]

এ বিয়েতে হাজার হাজার মাইল উজিয়ে ইতালির কোনও দুর্গ বা আঙুরখেত নেই। পাপারাৎজির লেন্স থেকে পালিয়ে বাঁচা নেই। অতিথির ফোন-ক্যামেরায় সেলোটেপ লাগানোর মতো বিধিনিষেধ নেই। কোটি কোটি টাকার কনট্রাক্টে বিয়ের ছবি বিদেশি ম্যাগাজিনকে বিক্রি করার ঝামেলাও নেই। অাম্বানিকন্যা ইশা এবং পিরামলপুত্র আনন্দের এই বিয়ের আসর আসলে শুধুই ভালবাসার উদযাপন। আর তাই এই বিয়েতে গোপনীয়তা নেই সেরকম কিছুতেই। বলিউড কেন, এই বিয়েতে অতিথি আসছেন সূদুর মার্কিন মুলুক থেকে। লন্ডন থেকে। এ অতিথি তালিকায় অভিনেতা-শিল্পপতি-খেলোয়াড় বাদ যাননি কেউই। এটাই স্বাভাবিক। কারণ, পারিবারিক ব্যবসা বাদে বলিউড থেকে ক্রিকেট-ফুটবল-হকির মাঠে নিত্যদিন যাতায়াত নীতা এবং মুকেশ অাম্বানির। শুধু তাই নয়। অতিথিদের স্বাগত জানানোর পর অতিথির সঙ্গে ক্যামেরাম্যানদের পোজও দিলেন আম্বানি দম্পতি।

[সুনীলের স্ত্রীয়ের সঙ্গে কী শর্তে ছবি তুলতে রাজি হলেন অমিতাভ?]

জনপ্রিয়তার বিচারে কোনও অংশে কম নন ইয়েল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ইশা। পৃথিবীর সেরার সেরা ধনকুবের বাবার ব্যবসা সামলানো থেকে অভিনেত্রীদের বিয়ের ব্যাচেলর পার্টি। সবেতেই তাঁর অবাধ প্রবেশ। তাই তাঁর প্রাক-বিয়ের আসরের কথা মানুষ হয়তো এভাবেই মনে রাখবেন। ইশার বিয়ে নিয়ে কথা উঠলেই এতদিন কথা হচ্ছিল, গাড়ি এবং ভিভিআইপি অতিথি তালিকা বা আম্বানিদের মোট জেট সংখ্যা নিয়ে। তবে শনিবার সকাল থেকে জানা গেল আম্বানিদের মানবপ্রীতির কথাও। উদয়পুরবাসীর আশীর্বাদ কামনায় চারদিন ধরে বিশেষ ‘অন্নসেবা’-র ব্যবস্থা করেছেন মুকেশ অাম্বানি ও নীতা অাম্বানি। ৭ ডিসেম্বর থেকে তিনবার করে এই অন্নসেবা অনুষ্ঠান শুরু হয়েছে। চলবে ১২ ডিসেম্বর অবধি। আগামী ১২ ডিসেম্বর মুকেশ ও নীতা অম্বানির কন্যা ইশার বিয়ে অজয় ও স্বাতী পিরামলের ছেলে আনন্দের সঙ্গে। ঠিক হয়েছে, ৮ ও ৯ ডিসেম্বর উদয়পুরে অনুষ্ঠিত হবে তাঁদের প্রাক-বিবাহ পর্ব। শুক্রবার থেকে উদয়পুরে অন্নসেবার আয়োজন করেছেন মুকেশ অাম্বানি। প্রায় ৫ হাজার ১০০ লোক তিনবেলা করে খাচ্ছেন সেখানে। এই লোকেদের মধ্যে অধিকাংশই আবার বিশেষভাবে সক্ষম। উদয়পুরের নারায়ণ সেবা সংস্থানে আয়োজন করা হয়েছে এই বিশেষ অন্নসেবার।

[প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছবি, রিসেপশনে হাজির প্রধানমন্ত্রী]

এখানেই শেষ নয়। এছাড়া, ইশার প্রাক বিবাহ অনুষ্ঠানে আয়োজন করা হবে ‘স্বদেশ বাজার’ নামে এক প্রদর্শনীর। অাম্বানি পরিবারের তরফে এক প্রেস বিবৃতিতে একথা জানানো হয়েছে। ‘স্বদেশ বাজার’-এর মাধ্যমে দেশের একশোর বেশি ঐতিহ্যবাহী কারুশিল্পকে তুলে ধরতে চান তাঁরা। সারা দেশে এই প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। কারুশিল্পীরা যাতে তাঁদের তৈরি জিনিস জনমানসে তুলে ধরতে পারেন এবং যথাযোগ্য মূল্য পান সেজন্যই এরকম উদ্যোগ নিচ্ছেন মুকেশ অাম্বানি।

The post আম্বানিকন্যা ইশার প্রাক-বিয়ের আসরে হিলারি ক্লিন্টন, দেখুন ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement