shono
Advertisement

‘ইয়ে ম্যায় কর লেতি হুঁ’, ঋষভ পন্থকে কটাক্ষের জবাবে কেন এমন বললেন ‘প্রেমিকা’ইশা?

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশের বাইরেই ছিলেন পন্থ।
Posted: 09:52 PM Oct 25, 2022Updated: 09:52 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশের বাইরেই ছিলেন তিনি। উইকেটকিপার হিসেবে টিম ম্যানেজমেন্ট ভরসা রেখেছিল অভিজ্ঞ দীনেশ কার্তিকের উপরই। আর প্রথম ম্যাচে ভারতীয় দল থেকে বাদ পড়ায় তাঁকে নিয়ে শুরু হয়েছে হাসি-মশকরা। হ্যাঁ, কথা হচ্ছে ঋষভ পন্থের। যিনি ফের নেটিজেনদের ট্রোলের শিকার। তবে তাঁর হয়ে এবার ব্যাট ধরলেন ‘প্রেমিকা’ ইশা নেগি।

Advertisement

বিষয়টা আরও একটু বিষদে বলা যাক। আসলে সম্প্রতি একটি ভিডিও চ্যানেল চালু করেছেন ইশা। সেই সংক্রান্তই একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লেখেন, “আমার প্রথম ইউটিউব ভিডিও মুক্তি পেয়েছে। আমার চ্যানেলে গেলেই দেখতে পাবেন। এখনই দেখে ফেলুন আর নতুন কী ভিডিও তৈরি করা যায়, কমেন্টে সে ব্যাপারে পরামর্শ দিন।” এই পোস্টই উঠে আসে নেটদুনিয়ার চর্চায়। যাতে এক নেটাগরিক ভিডিওতে পন্থকে দেখার ইচ্ছাপ্রকাশ করেন।

[আরও পড়ুন: সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের নিম্নমানের খাবার! ক্ষোভে মধ্যাহ্নভোজন ‘বয়কট’ রোহিতদের]

ওই নেটিজেন লেখেন, “আমরা ঋষভ পন্থকে আপনার ভিডিওতে দেখতে চাই।” বেশ কটাক্ষের সুরেই যে তা লেখা হয়েছে, তা বুঝতে অসুবিধা হয়নি ইশার। চুপ করে না থেকে সেই নেটিজেনকে মোক্ষম জবাবও দিয়েছেন তিনি। জানিয়েছেন, “এই কাজটা আমি করে নেব। ওকে দলে ফোকাস করতে দেওয়া হোক।” এরপর অবশ্য পালটা আর কোনও কটাক্ষ ধেয়ে আসেনি তাঁর দিকে।

সাম্প্রতিক কালে মাঠ থেকে মাঠের বাইরেই যেন বেশি খবরের শিরোনামে থাকছেন পন্থ। সৌজন্যে অভিনেত্রী উর্বশী রাউতেলার নানা কীর্তিকলাপ। সোশ্যাল মিডিয়ায় বারবার উঠে আসছে তাঁদের সম্পর্কের কথা। এমনকী সম্প্রতি একাধিক ম্যাচে পন্থের খেলা দেখতে স্টেডিয়ামেও পৌঁছে গিয়েছিলেন উর্বশী। এখানেই শেষ নয়, অভিনেত্রী জানিয়েছিলেন, ভালবাসার টানে নাকি অস্ট্রেলিয়াও উঠে যাচ্ছেন তিনি। সে দেশেই আয়োজিত হচ্ছে টি-২০ বিশ্বকাপ। তবে এসব সত্ত্বেও যে পন্থ ও ইশার সম্পর্কে কোনও প্রভাব পড়েনি, তা ইশার জবাবেই যেন স্পষ্ট।

[আরও পড়ুন: ৫০ শতাংশ নির্মাণকাজ শেষ, ২০২৪ লোকসভার আগেই খুলবে অযোধ্যার রাম মন্দির, জানাল ট্রাস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement