shono
Advertisement

বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে পারেন দেশের দুই তারকা ক্রিকেটার, কিন্তু কেন?

এই দুই তারকা ক্রিকেটার কারা?
Posted: 04:24 PM Feb 23, 2024Updated: 07:00 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে চলেছেন শ্রেয়স আইয়ার (Shryeas Iyer) ও ঈশান কিষান (Ishan Kishan)। এরকমই খবর সর্বভারতীয় স্তরের একটি সংবাদমাধ্যমে। ঈশান কিষানকে নিয়ে বিতর্ক চলছে অনেকদিন ধরেই। রনজি ট্রফিতে নামছেন না ঈশান কিষান। বোর্ডের (BCCI) নির্দেশকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখাচ্ছেন তিনি।
অন্যদিকে শ্রেয়স আইয়ারও চোটের অজুহাত দেখিয়ে সরে দাঁড়িয়েছেন। কিন্তু সূত্রের খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ঈশান কিষান ও শ্রেয়স আইয়ারকে নিয়ে সন্তুষ্ট নয় বোর্ড। 

Advertisement

[আরও পড়ুন: আত্মহত্যার আগে মেসেজ মডেল বান্ধবীর, পুলিশের নজর পড়তেই উধাও অভিযুক্ত ক্রিকেটার!]

সর্বভারতীয় স্তরের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শ্রেয়স আইয়ার ও ঈষান কিষানকে কেন্দ্রীয় চুক্তি থেকে সরানো হতে পারে। দুই তারকা ক্রিকেটারের কেন্দ্রীয় চুক্তি বাতিল করার পিছনে রয়েছে ঘরোয়া ক্রিকেট থেকে সরে যাওয়া। ঈশান কিষাণকে ঘরোয়া ক্রিকেট খেলার জন্য নির্দেশ দিয়েছে বোর্ড। কিন্তু ঈশান কাউকে কিছু না জানিয়ে নিজেকে সরিয়ে নিয়েছেন। বলা হচ্ছে আইপিএলের জন্য নিজের টেকনিক ঠিক করছেন।
শোনা যাচ্ছে, কেন্দ্রীয় তালিকায় যাঁদের রাখা হবে, তাঁদের তালিকা প্রায় স্থির করে ফেলা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, বোর্ডের নির্দেশকে উপেক্ষা করে ঘরোয়া ক্রিকেট না খেলায় কিষান ও আইয়ারের উপরে সন্তুষ্ট নয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। উল্লেখ্য, ২০২২-২৩ মরশুমের কেন্দ্রীয় চুক্তি অনুযায়ী সি ক্যাটেগরিতে ছিলেন ঈশান কিষান। শ্রেয়স আইয়ার ছিলেন বি ক্যাটেগরিতে।

[আরও পড়ুন: চিন থেকে সরল আর্জেন্টিনার প্রীতি ম্যাচ, কোথায় হবে মেসিদের খেলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement