shono
Advertisement

ফের অধরা লিগ তালিকার শীর্ষস্থান, হায়দরাবাদের কাছে আটকে গেল এটিকে

যুবভারতীতে হায়দরাবাদকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিলেন হাবাসের ছেলেরা। The post ফের অধরা লিগ তালিকার শীর্ষস্থান, হায়দরাবাদের কাছে আটকে গেল এটিকে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:51 PM Dec 21, 2019Updated: 09:55 PM Dec 21, 2019

হায়দরাবাদ এফসি: ২ (বোবো)
এটিকে: ২ (কৃষ্ণ-একটি গোল পেনাল্টি থেকে)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮৫ মিনিটে যখন মার্সেলো পেরেরার বাড়ানো বল থেকে দুর্দান্ত হেডারে এটিকের জালে বল জড়ালেন বোবো, তখন মনে হচ্ছিল অ্যাওয়ে ম্যাচে হয়তো পরাস্তই হবে এটিকে। কিন্তু দলে রয় কৃষ্ণর মতো পোড় খাওয়া স্ট্রাইকার থাকলে সহজে আত্মবিশ্বাস হারায় না দল। ম্যাচের শেষ লগ্নে গোল করে দলকে হারের মুখ থেকে বাঁচিয়ে দিলেন কৃষ্ণ। ফলে প্রতিশোধ নেওয়ার স্বপ্ন অসম্পূর্ণই রয়ে গেল হায়দরাবাদের।

যুবভারতীতে প্রথম সাক্ষাতে এই হায়দরাবাদকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিলেন লোপেস হাবাসের ছেলেরা। গত আট ম্যাচের ছ’টিতেই হেরেছে হায়দরাবাদ। ১৭ টি গোল হজম করেছে তাদের রক্ষণ। শুধু তাই নয়, ঘরের মাঠে একটি ম্যাচেও গোল করে এগিয়ে যেতে পারেননি রবিন সিংহরা। এহেন দলের বিরুদ্ধে এটিকের দুর্দান্ত পারফরম্যান্সই প্রত্যাশিত ছিল। কিন্তু সেভাবে জ্বলে উঠতে পারলেন না প্রীতমরা। তবে দীর্ঘ নির্বাসন কাটিয়ে হায়দরাবাদ দলে যোগ দিয়েছিলেন নেস্তর। ফিরেছেন মার্সেলিনহোও। তাই লড়াইটা কঠিন হয়ে পড়ে। হারের গ্লানি মুছে অন্য ছন্দে ধরা দেন ব্রাউনের ছেলেরা। 

[আরও পড়ুন: এবার মাঠের বাইরেও রেকর্ড, অক্ষয়-সলমনকে হারিয়ে সেলিব্রিটি তালিকার শীর্ষে কোহলি]

এদিন দলে তিনটি বদল এনেছিলেন হাবাস। প্রত্যাশা মতোই এটিকের জার্সি গায়ে অভিষেক ঘটালেন স্প্যানিশ মিডিও মান্ডি সোসা। প্রবীর দাস ও সোসাইরাজের বদলে প্রথম একাদশে রাখা হয়েছিল জবি জাস্টিন ও সুমিত রাথিকে। গোয়ার কাছে হারের পর তালিকার শীর্ষে পৌঁছতে তিন পয়েন্ট পেতে মরিয়া ছিল দল। কিন্তু অচল উইং আর মিসপাসের বহরে তা আর হল না। 

বক্সের ভিতর রাই ফাউল করায় পেনাল্টি পায় এটিকে। যদিও রেফারিং নিয়ে প্রশ্ন তুলে দেন হায়দরাবাদের ফুটবলাররা। তবে পেনাল্টির সদ্ব্যবহার করে দলকে এগিয়ে দেন কৃষ্ণ। প্রথমার্ধেই অবশ্য গোল শোধ করে দেন বোবো। নেপথ্যে নেস্তরের দুরন্ত পাস। দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ বাড়ায় হায়দরাবাদ। আর ৮৫ মিনিটে আসে সাফল্য। দ্বিতীয় গোল হজমের পর কৃষ্ণ হার বাঁচিয়ে দিলেও এদিন এক পয়েন্ট পাওয়ায় লিগ তালিকার শীর্ষে পৌঁছতে পারল না এটিকে। নয় ম্যাচে তাদের পয়েন্ট ১৫। তবে জবি জাস্টিনের হেডার জালে জড়ালে ফল অন্যরকম হতেও পারত।

[আরও পড়ুন: এবার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন হিন্দি ছবির এই অভিনেতা]

পরের ম্যাচে ঘরের মাঠে বেঙ্গালুরুর এফসির বিরুদ্ধে কঠিন লড়াই এটিকের। হায়দরাবাদের কাছে আটকে যাওয়ায় হাবাসের চিন্তা যে বাড়ল, তা বলাই বাহুল্য।

The post ফের অধরা লিগ তালিকার শীর্ষস্থান, হায়দরাবাদের কাছে আটকে গেল এটিকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement