shono
Advertisement

এবার সেন্সরের কোপে শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’

এবার আপত্তি ‘যৌনমিলন’ নিয়েই! The post এবার সেন্সরের কোপে শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:49 PM Jun 22, 2017Updated: 09:19 AM Jun 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সিনেমাকে ‘সংস্কারি’ করে তুলতে কোনও খামতিই রাখছেন না পহেলাজ নিহালনি। এবার সিবিএফসি প্রধানের কড়া নজরের কোপে পড়ল শাহরুখ-অনুষ্কার ‘জব হ্যারি মেট সেজল’। ছবি নয়, এবার ছবির প্রমোর একটি শব্দ নিয়েই আপত্তি তুলেছেন পহেলাজ। তাঁর দাবি, ছবি ও তার প্রমোতে রাখা যাবে না ‘ইন্টারকোর্স’ অর্থাৎ যৌনমিলন শব্দটি। তবে তাকে দেওয়া হবে U/A সার্টিফিকেট।

Advertisement

[জানেন, কেন ৭০০০ মহিলা চিঠি লিখলেন শাহরুখকে?]

নিজের নতুন ছবির প্রচার একটু আলাদাভাবে শুরু করেছেন বলিউডের বাদশা। টিজার বা ট্রেলার রিলিজের বদলে ছোট ছোট ডায়লগ প্রমো মিনি ট্রেলার হিসেবে প্রকাশ্যে এনেছেন তিনি। নেট দুনিয়া থেকে টেলিভিশনে সবে প্রচারিত হতে শুরু করেছে সেগুলি। কিন্তু এর মধ্যেই ছবির দুই নম্বর মিনি ট্রেলার নিয়ে আপত্তি তুলেছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। নিহালনির দাবি, ছবির নির্মাতাদের ‘ইন্টারকোর্স’ অর্থাৎ যৌনমিলন কথাটি বাদ দিতে বলা হয়েছিল। কিন্তু এর উত্তর এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার তরফ থেকে তো আসেইনি, উল্টে তা প্রকাশ করা দেওয়া হয়েছে।

নেট দুনিয়ার উপর এখনও পর্যন্ত কোনও নিয়ন্ত্রণ নেই সিবিএফসির। কিন্তু টেলিভিশনে, বিশেষ করে নিউজ চ্যানেলগুলিতে ট্রেলারটি দেখানোয় বেজায় চটেছেন সিবিএফসি প্রধান। অবিলম্বে তা বন্ধ করার পরামর্শ দিয়েছেন তিনি। না হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন পহেলাজ নিহালনি।

[বেনজির ভুট্টোর লাগামহীন যৌনজীবনের গোপন তথ্য ফাঁস]

অবশ্য এ বিষয়ে শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট কিংবা পরিচালক ইমতিয়াজ আলির পক্ষ থেকে কিছু জানানো হয়নি। বরং ইতিমধ্যেই সামনে এসে গিয়েছে ছবির একটি গানও। যাতে শাহরুখের পাঞ্জাবি সুরে তাল মেলাতে দেখা গিয়েছে তাঁর অনস্ক্রিন গুজরাটি গার্ল অনুষ্কাকে। ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে তা দেখে ফেলেছেন প্রায় ৭০ লক্ষ দর্শক।

[বিজেপি শাসিত রাজ্যে করমুক্ত ‘টয়লেট: এক প্রেম কথা’]

The post এবার সেন্সরের কোপে শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement